আক্রান্ত
৯৮৮৮
সুস্থ
১১৯৫
মৃত্যু
১৮৯

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু, রাতে ফল এলো ‘নেগেটিভ’

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামে ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া দুজনের কেউ করোনা রোগী ছিলেন না। নমুনা পরীক্ষায় দুজনের ফলই নেগেটিভ এসেছে।

সোমবার (০৬ এপ্রিল) রাত পৌনে ১০টায় চট্টগ্রাম নগরীর জেনারেল হাসপাতাল ও চমেক হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া দুজনেরই ফলাফল নেগেটিভ পাওয়া গেছে বলে নিশ্চিত হওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি।

জানা গেছে, ওই দুজনের নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়েছিলো। সেই ফলাফল সোমবার (০৬ এপ্রিল) রাত ১০ টার দিকে জানানো হয়েছে।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, ‘চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া মুক্তিযুদ্ধ কমান্ডার বিকেল ও রোববার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়। তাদের দুজনের নমুনা বিআইটিআইডিতে পাঠানো হয়েছিলো। কিছুক্ষণ আগে ফলাফল পাওয়া গেছে। তাদের কারও শরীরেও করোনার অস্তিত্ব পাওয়া যায়নি।’

প্রসঙ্গত, চট্টগ্রামের জেনারেল হাসপাতালে আইসোলেশনে থাকা মুক্তিযোদ্ধা আলিম উল্লাহ (৬০) মারা গেছেন। সোমবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। তিনি সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন। তার বাড়ি উপজেলার মুরাদপুর ইউনিয়নের বসরতনগর এলাকায়।

এদিকে রোববার রাতে সন্ধ্যায় গলা ব্যাথা ও সর্দি-কাশি নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আইসোলেশনে ভর্তি হওয়া ওই যুবকের মৃত্যু হয় রাত সাড়ে ৯টায়।

আরএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

পিপিই-মাস্ক মানসম্মত কিনা সেই প্রশ্নও উঠছে

জটিল হচ্ছে লড়াই, করোনার থাবায় চট্টগ্রামের ১৯ চিকিৎসক

নারীদের তুলনায় ৫ গুণ বেশি পুরুষ আক্রান্ত

২১ থেকে ৪০— চট্টগ্রামে তরুণরাই করোনার সহজ শিকার

ksrm