চট্টগ্রামে এসে নায়ক ফেরদৌস আওয়ামী লীগের পক্ষে কাজ করার তাগিদ দিলেন

আগামী নির্বাচনকে সামনে রেখে সাংস্কৃতিক অঙ্গনের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ কমিটির সদস্য চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্রের লা মেনসা রেস্টুরেন্টে চট্টগ্রামের সংস্কৃতিকর্মীদের সাথে এক আড্ডায় এসব কথা বলেন চিত্রনায়ক ফেরদৌস।

তিনি বলেন, ‘সামনের দিনগুলো কঠিন চ্যালেঞ্জের। নির্বাচনকে সামনে রেখে নানামুখী ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু গত তিন মেয়াদে আওয়ামী লীগের হাত ধরে দেশে উন্নয়নের যে অগ্রযাত্রা আরম্ভ হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

চট্টগ্রামের সংস্কৃতিকর্মীদের আয়োজনে হওয়া এই আড্ডায় সভাপতিত্ব করেন যুবলীগ নেতা ও চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি সাজ্জাত হোসেন। সঞ্চালনা করেন আবৃত্তি শিল্পী দিলরুবা খানম।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার মাহফুজা আক্তার, আওয়ামী লীগের শিক্ষা উপ-কমিটির সদস্য মাহমুদ সালাউদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল, জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক হাসান জাহাঙ্গীর, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আরিফুর রহমান, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সাবরিনা চৌধুরী, চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আযম চৌধুরী টিপু।

আরও উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রনেতা আতাউর রহমান মঞ্জু, জাওইদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ সদস্য রেজাউল করিম বাপ্পী, সংগঠক আবদুল খালেক চৌধুরী,মোহাম্মদ মহিউদ্দিন, উত্তর জেলা যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, ওমর গনি এমইএস কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো ইবরাহিম খলিল নিপু, মোহাম্মদ তৌহিদ,আবু রায়হান তানিন,কন্ঠশিল্পী পিংকী চক্রবর্তী, কন্ঠশিল্পী ফারজানা নিশি,যন্ত্রশিল্পী তমাল চক্রবর্ত্তী রুবেল, আবৃত্তি ও মূকাভিনয় শিল্পী মেজবা চৌধুরী, আবৃত্তি শিল্পী সাইম উদ্দীন,আবৃত্তি শিল্পী আব্দুল হান্নান, সাংস্কৃতিক সংগঠক আক্কাস উদ্দিন, আসিফ ইকবাল প্রমুখ।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm