চট্টগ্রামে এলো পুরস্কারজয়ী ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি’, চলছে অফার

বিশ্বমানের কেক, সুস্বাদু খাবার ও বৈচিত্র্যপূর্ণ পানীয়ের সমারোহে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে চালু হল মালয়েশিয়ার সর্ববৃহৎ ও পুরস্কারজয়ী শীর্ষস্থানীয় ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি’র প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট।

বুধবার (২ নভেম্বর) এই ফ্ল্যাগশিপ আউটলেটটি উদ্বোধন করেন ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ মেসবাহ উদ্দিন, পেপারনি লিমিটেডের হেড অফ বিজনেস কেএসএম মহিতুল বারী এবং ফেয়ার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা।

উদ্যোক্তারা জানান, সিক্রেট রেসিপির সব আউটলেটে প্রিমিয়াম স্বাদ ও সেবার মান সঠিক রেখে সর্বোচ্চ সেবা দেওয়া হয়। চট্টগ্রামেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম নগরীর এই আউটলেটটিতে বিশ্বমানের কেকের ওপর থাকছে ১০% ডিসকাউন্ট। যে কোন ফুড আইটেম অর্ডার করলেও থাকছে ১০% ডিসকাউন্ট। এছাড়াও রয়েছে ক্যাক ম্যানিয়া— যেখানে তিনটি স্লাইস কেক কিনলেই পাওয়া যাবে একটি স্লাইস কেক ফ্রি।

উদ্যোক্তারা জানান, ডাইন-ইন, টেকওয়ে এবং হোম ডেলিভারি প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত পাওয়া যাবে। আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী সুস্বাদু ক্রিম কেক ও চিজ কেক এবং ডেজার্ট পাওয়া যাবে। সেই সঙ্গে রয়েছে প্রিমিয়াম মেনু। এছাড়া রয়েছে কফি এবং কোমল পানীয়ের বৈচিত্র্যময় সমাহার।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm