s alam cement
আক্রান্ত
৭৪৫৬২
সুস্থ
৫৩৬৬২
মৃত্যু
৮৭৪

চট্টগ্রামে এক লাখ চারা রোপণ করবে ডায়মন্ড সিমেন্ট

0

জাতীয় বৃক্ষরোপণ অভিযানের অংশ হিসেবে দেশের শীর্ষস্থানীয় সিমেন্ট উৎপাদনকারী ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এ বছর চট্টগ্রাম অঞ্চলে এক লাখ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ ও রোপণের কর্মসূচি হাতে নিয়েছে।

রোববার (১৮ জুলাই) চট্টগ্রাম নগরের মাঝিরঘাট এলাকায় প্রতিষ্ঠানের কর্পোরেট অফিস চত্বরে বাঁচি সবুজে ছায়ায়, বাঁচি বৃক্ষের মায়ায়— এ শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে এ ঘোষণা দেওয়া হয়। একটি আম ও একটি কাঁঠাল গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মো. আজিম আলী বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের ভূমিকা যেমন ব্যাপক ও সুদূরপ্রসারী তেমনি অর্থনৈতিক উন্নয়নেও এর গুরুত্ব অপরিসীম।

তিনি র্আও বলেন, পরিবেশ বাঁচাতে বৃক্ষরোপণের কোন বিকল্প নেই। কেবল আনুষ্ঠানিকতা নয়, বৃক্ষরোপণকে আন্তরিকভাবেই গ্রহণ করতে হবে। বৃক্ষরোপণে আমাদেরকে পারিবারিক ও সামাজিকভাবে এগিয়ে আসতে হবে।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক পারভেজ আব্দুল খালেক পারভেজ বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন ও নিজস্ব বিপণন অংশীদারদের মাঝে চারা বিতরণে ও রোপনের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

অনুষ্ঠানে ডায়মন্ড সিমেন্টর পরিচালক লায়ন মো. হাকিম আলী, বিএমসি বাংলাদেশ-এর পরিচালক আব্দুল্লাহ আল ফরহাদ, ডায়মন্ড সিমেন্টের জিএম (একাউন্টস এন্ড ফিন্যান্স) এবিএম কামাল উদ্দীন।

Din Mohammed Convention Hall

এ সময় ডায়মন্ড সিমেন্টের সিনিয়র ডিজিএম (একাউন্টস এন্ড ফিন্যান্স) মনির হোসেন, এজিএম (সেলস এন্ড মার্কেটিং) মো. কামরুজ্জামান, এজিএম (সেলস এন্ড মার্কেটিং) মো. শরিফুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন) মো. আমান উল্লাহ চৌধুরী, ম্যানেজার (টেকনিক্যাল সার্ভিস) ইশতিয়াক রায়হান মাহমুদ, সিনিয়র এক্সিকিউটিভ (সেলস এডমিন) মো. কুতুব উদ্দীন উপস্থিত ছিলেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm