চট্টগ্রামে উইকনের নতুন প্রজেক্ট ‘জেএম সাউথ লন’

0

চট্টগ্রাম নগরীর আমিরবাগে নতুন প্রজেক্টের কাজ শুরু করতে যাচ্ছে উইকন প্রপার্টিজ লিমিটেড।

বৃহস্পতিবার (১৬ জুন) ৪০/ডি আমিরবাগে জমির মালিকপক্ষের সঙ্গে উইকনের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। জমির মালিক হিসেবে চুক্তিতে স্বাক্ষর করেন ডা. জাহানারা বেগম এবং পিটুপি’র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার, পিটুপি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন (রুবায়েত), উইকন প্রপার্টিজের সিনিয়র ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. মাসুদ চৌধুরী এবং জমির মালিকপক্ষের পরিবারের সদস্যরা।

আমিরবাগে উইকনের ‘উইকন জেএম সাউথ লন’ বহুতল প্রজেক্টটিতে মোট ইউনিট হবে ২০টি। প্রত্যেকটি অ্যাপার্টমেন্টে থাকবে ৪টি করে বেডরুম। ভবনটিতে থাকবে ডাবল হাইটের প্রবেশপথ। থাকবে এক্সক্লুসিভ ওয়েটিং লাউঞ্জ, ইনফিনিটি সুইমিংপুল, ইনডোর গেমস রুম, রুফটপ বার-বি-কিউ, ওয়াকিং লন, জিম, নামাজ/প্রার্থনা কক্ষ, রিডিং ফ্যাসিলিটিসহ লাইব্রেরি ও কার ওয়াশের ব্যবস্থা।

এছাড়াও থাকবে বিলিয়ার্ড টেবিলসহ ইনডোর গেমসের ব্যবস্থা। বিশেষ করে শিশুদের জন্য থাকবে ইনডোর ও আউটডোর গেমসের সুবিধা। সবকিছু মিলিয়ে ‘উইকন জেএম সাউথ লন’ প্রজেক্টটি হতে যাচ্ছে সকল আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন পরিপূর্ণ আবাসন।

Yakub Group

বর্তমানে চট্টগ্রামের প্রাইম লোকেশনে উইকনের আরও বেশ কিছু প্রজেক্টের কাজ রয়েছে। সেগুলোর মধ্যে হলো পাঁচলাইশ আবাসিক এলাকায় প্রজেক্ট শুকরানা, চট্টেশ্বরীতে প্রজেক্ট রেইনফরেস্ট, কাতালগঞ্জে প্রজেক্ট ক্যানোপি এবং দুই নম্বর গেট এলাকায় প্রজেক্ট ইকরা। এছাড়া গোলপাহাড়, আমিরবাগ এবং উত্তর খুলশীতে রয়েছে উইকনের আপকামিং প্রজেক্টগুলো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm