চট্টগ্রামে ইয়াবা নিয়ে ধরা ছাত্রলীগ নেতা

0

চট্টগ্রামের মিরসরাইয়ে ইয়াবাসহ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সফর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার (১৭ জুলাই) বিকালে আবুতোরাব বাজারের স্কুল রোড এলাকায় মফিজের মেশিনারিজ স্টোরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সফর আলী (২৩) মঘাদিয়া ইউয়িনের শেখটোলা এলাকার মফিজুল ইসলামের ছেলে। তিনি মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

এছাড়া অপর একটি অভিযানে ইমাম হোসেন (২৫) নামের এক ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মিরসরাই পৌরসভার ফেনাফুনি এলাকার নুরুল মোস্তফার ছেলে।

সোমবার (১৮ জুলাই) সকালে গ্রেপ্তার দু’জনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

Yakub Group

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘রোববার বিকালে আবুতোরাব বাজারের স্কুল রোড রাস্তার মফিজের মেশিনারিজ স্টোরের সামনে থেকে সফর আলীকে ১৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবাগুলো নিজে সেবন করেন বলে জানান। এছাড়া দীর্ঘদিন তিনি স্থানীয় মাদকসেবীদের কাছেও ইয়াবা বিক্রি করে আসছেন বলে জানান।’

অপর একটি অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামি মো. ইমাম হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দু’জনকে সোমবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এ বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক সোহেল বলেন, ‘ছাত্রলীগের কোনো পদধারী নেতা যদি মাদকের সঙ্গে জড়িত থাকেন তাহলে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm