চট্টগ্রামে ইলিজি স্কাই পার্কের বিক্রয় উৎসব শুরু

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট মোড় এলাকায় ইলিজি স্কাই পার্কে পাঁচ দিনব্যাপী বিক্রয় উৎসব শুরু হয়েছে। আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই বিক্রয় উৎসব চলবে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিসিবি সহসভাপতি সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এই বিক্রয় উৎসব উদ্বোধন করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শামীম কর্পোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান ২০ তলা বিশিষ্ট এই বাণিজ্যিক ভবনের ১ম তলা থেকে ৭ম তলা পর্যন্ত ইলেকট্রনিক্স ও মোবাইল শপ, লেডিস এন্ড জেন্টস কর্ণার, কসমেটিকস ও জুয়েলারি শপ, ফুড কোর্ট, কিডস জোন ও শো রুম করা হয়েছে। ৮ম তলা থেকে ২০তম তলা পর্যন্ত ডিসপ্লে সেন্টার, বায়িং হাউস, ব্রোকারেজ হাউস, রেস্টুরেন্ট, কর্পোরেট অফিস করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দীন বলেন, বহদ্দার হাট এলাকা ঐতিহাসিক একটি বাণিজ্যিক অঞ্চল। নগরের প্রাণকেন্দ্র এই এলাকায় নির্মিত ইলিজি স্কাই পার্ক ব্যবসায়িক খাতে নতুন গতি সঞ্চার করেছে। আমি এই বাণিজ্যিক কেন্দ্রের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

উদ্বোধনী অনুষ্ঠানে নগর আওয়ামী লীগ সদস্য বেলাল আহমেদ, মো. ইসা, শামীম কর্পোরেশনের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাঈল,পরিচালক মোহাম্মদ আলম, মো.দিদারুল আলম দিদার, ভবনের ভূমি মালিক মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ মুছা, মোহাম্মদ সাইফুল, সিরাজুল ইসলাম, আজিম শরীফ, শফি সওদাগর, মো. শাহ আলম, ব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম চৌধুরী, উপব্যবস্থাপক হুমায়ুন কবির ময়ুর,সহকারি ব্যবস্থাপক নুরুল আবছার, নির্বাহি মো. ফাহিম আহম্মেদ চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!