s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চট্টগ্রামে আসার পথে বরগুনার দুই নিখোঁজ স্কুলছাত্রী নাটকীয়ভাবে উদ্ধার

0

দুই স্কুলছাত্রী কোচিং থেকে আর বাড়ি না ফিরে চট্টগ্রামে গোপনে চলে আসার প্রস্তুতি নিয়েছিল। বাসে ওঠে রওনাও দেয় তারা। কিন্তু গোপনসূত্রে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে মাঝপথ থেকেই।

বরগুনা জেলার পাথরঘাটায় ঘটেছে এই ঘটনা। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে নিখোঁজ ওই দুই স্কুলছাত্রীকে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

এর আগে সোমবার সকালে কোচিংয়ে যাওয়ার কথা বলে আর বাসায় ফেরেনি ওই দুই স্কুলছাত্রী। পরে স্বজনরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করলে পুলিশ বিষয়টি আমলে নেয়।

পাথরঘানা থানার ওসি আবুল বাশার জানান, গভীর রাতে খোঁজ খবরের এক পর্যায় জানতে পারেন তারা ঢাকাগামী রাজীব পরিবহনে ঢাকার উদ্দেশে রওনা দিয়ে চলে গেছে। এ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে রাজীব পরিবহনের সুপারভাইজারের সঙ্গে যোগাযোগ করে তাদের অবস্থান গোয়ালন্দ ফেরী ঘাটে নিশ্চিত হওয়া যায়। এরপরই গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মুঠোফোনে যোগাযোগ করলে তারা গোয়ালন্দ ঘাট থেকে লামিয়া ও সুখীকে উদ্ধার করে থানায় নিয়ে নারী ও শিশু দ্বায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক কর্মকর্তার কক্ষে হেফাজতে রাখেন।

ওসি আরও জানান, এক ছাত্রীর মা চট্টগ্রামে থাকে সেখানেই তাদের মূলত গন্তব্য ছিল বলে লামিয়া গোয়ালন্দ থানাকে জানিয়েছে। অন্য ছাত্রীটিকে সে তার সফরসঙ্গী হিসেবে নিয়ে যাচ্ছিল। তাদের উদ্ধার হওয়ার খবর পেয়ে লামিয়ার বড় ভাই গোয়ালন্দ থানায় গিয়ে তাদেরকে নিয়ে পাথরঘাটার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

ওসি জানান, এক ছাত্রীর বড় ভাই মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালন্দ থানা থেকে তাদের নিয়ে আসে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm