চট্টগ্রামে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ৩১ মে শুরু

0

চট্টগ্রাম চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মাসব্যাপী শুরু হতে যাচ্ছে চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা।

আগামী ৩১ মে বিকেল সাড়ে ৩টায় বাণিজ্য মেলার ২৯ তম আসর উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

নগরীর পলোগ্রাউন্ড মাঠে এ মেলা অনুষ্ঠিত হবে।

রোববার (২৯ মে) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সাংবাদিকদের এসব তথ্য জানান চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম।

তিনি জানান, এবারের মেলায় দুইটি আলাদা জোন নিয়ে ৩১০টির বেশি প্রতিষ্ঠান অংশ নেবে। ৪ লাখ বর্গফুটজুড়ে মেলায় এসব প্রতিষ্ঠান তাদের স্টল স্থাপন করবে। ১২ হাজার ৩২০ বর্গফুট এলাকা থাকবে উন্মুক্ত। থাকবে ১৪টি ফুড স্টলও। শিশুদের বিনোদনের জন্য থাকবে ৩ হাজার বর্গফুটের একটি স্পেস।

Yakub Group

সপ্তম শ্রেণি পর্যন্ত শিশুরা মেলায় বিনাটিকেটে প্রবেশ করতে পারবে। মেলায় আগত দর্শনার্থীদের জনপ্রতি টিকিট মুল্য নির্ধারণ করা হয়েছে ১৫ টাকা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ মেলা।

মেলার উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন সংসদ সদস্য এমএ লতিফ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর প্রমুখ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ও সিআইটিএফের উপদেষ্টা তরফদার মো. রুহুল আমিন, চেম্বারের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, অঞ্জন শেখর দাশ, ইফতেখার ফয়সাল, নাসির আলম ফাহিম প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm