চট্টগ্রামে আন্তর্জাতিকমানের ‌‘একুশ শতকের লিডারশিপ’ শীর্ষক কর্মশালা

এশিয়ান গ্রুপের উদ্যোগে চট্টগ্রাম নগরীর স্টেশন রোডের এশিয়ান এসআর হোটেলে আন্তর্জাতিক মানের ‌‘একুশ শতকের লিডারশিপ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত দিনব্যাপী এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের ট্রেজারার মোহাম্মদ আবদুস সালাম।

গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালামের নির্দেশনায় উচ্চ প্রোফাইল ব্যবস্থাপনা প্রশিক্ষণ সঞ্চালনা করেন ড. কার্তিক এবং মি. নাইজুর রহমান।

শিল্পপ্রতিষ্ঠানে কর্মরত শ্রমিকদের মধ্যে সম্পর্ক উন্নয়নের বিভিন্ন কৌশল কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তাদের কাছে তুলে ধরা হয়। কর্মশালায় এশিয়ান গ্রুপের কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করেন আন্তর্জাতিক প্রশিক্ষকরা।

এতে প্রধান অতিথি শিল্পপতি মোহাম্মদ আবদুস সালাম বলেন, শিল্প প্রতিষ্ঠানের উন্নয়নের ক্ষেত্রে কর্মীদের মধ্যে ফলপ্রসূ সম্পর্ক খুবই গুরুত্বপূর্ণ। কর্মীদের জন্য সুষ্ঠু কাজের পরিবেশ তৈরি, দক্ষতা উন্নয়ন, উদ্দীপনা এবং শৃঙ্খলা সৃষ্টিতে ফলপ্রসূ শিল্প সম্পর্ক খুবই প্রয়োজনীয়। এ কর্মশালার মধ্য দিয়ে এশিয়ান গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তারা এই বিষয়ে অনেক কিছু শিখতে পেরেছে বলে আমার বিশ্বাস। পরে তিনি কর্মশালার সমাপ্তি ঘোষণা করেন। কর্মশালায় এশিয়ান গ্রুপের ৪২ জন সিনিয়র কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm