চট্টগ্রামে অনলাইন শপ সেলেক্সট্রার যাত্রা শুরু

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটে যাত্রা শুরু হলো ই-কমার্স সাইট ‘সেলেক্সট্রার ডটকম বিডি’ (salextra.com.bd) লাইফস্টাইল শোরুমের।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল ৫টায় প্রধান অতিথি হিসেবে শোরুমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত।

গ্রাহকের সাধ আর সাধ্যের মধ্যে চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা ও বিক্রয়োত্তর সেবা, প্রতিটি বিষয়ের ওপর সমান গুরুত্ব দেওয়া হবে এ মোবাইল শোরুমে।

উদ্বোধন উপলক্ষে ১৯ থেকে ২১ আগস্ট সেলেক্সট্রার সকল পণ্যে থাকবে ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। সেলেক্সট্রা লাইফস্টাইল শপে সবসময়ই ক্রেতাদের জন্য এক্সপেরিয়েন্স করার ব্যবস্থা থাকবে। সঙ্গে সেলেক্সট্রার সকল পণ্যের ডেমো থাকবে সেখানে।

প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত বলেন, ‘অনেক টেক লাভার আছেন যারা অনলাইনে পণ্য দেখার পাশাপাশি সরাসরি পণ্যটি দেখে নিতে পছন্দ করেন। তাদের জন্য একটি প্ল্যটফর্ম হিসেবে শপটি চালু করা হয়েছে।’

Yakub Group

এ সময় প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বলেন, ‘অফলাইন শপ মূলত ক্রেতাদের মাঝে আস্থা তৈরি করে।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজনেজ হেড মো. আসিফ আলমগীর, সে্লস ম্যানেজার বাবলু বড়ুয়া ডেভিড, বাবলু ইলেকট্রনিক্সের সত্ত্বাধিকারী মো. তছলিম, মোজাম্মেল হক, সাইফুল নোমান, রাজীব ভট্টাচার্য, দিদারুল আলম সুমন।

একইদিন বিকাল ৫টায় জিইসি সংলগ্ন সানমার ওশান সিটির ৫ম তলায় ৪১৫ নম্বর শপে উদ্বোধন হয় মটোরোলা মোবাইলের শোরুম।

সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা এবং ডিজো’র ন্যাশনাল পার্টনার। মটোরোলা ছাড়াও সেলেক্সট্রায় পাওয়া যায় লেনোভো ট্যাবলেট, এমাজফিট, ডিজো, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm