চট্টগ্রামের ৩ সড়ক বন্ধ— কাজীর দেউড়ি, ওয়াসা ও চট্টেশ্বরী

কাজীর দেউড়িতে চলছে উত্তর জেলা আওয়ামী লীগের ভোটাভুটি

0

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন (কাউন্সিল) চলছে নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে।

বিকেল তিনটায় শুরু হওয়া এই সম্মেলনের কারণে নগরীর কাজীর দেউড়ি, ওয়াসার মোড় ও চট্টেশ্বরী সড়কে দুপুর ২টা থেকে যানচলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ। সড়কে রোড ডিভাইডার দেওয়ায় সড়কগুলো পুরোপুরি বন্ধ হয়ে গেছে।

ইতিমধ্যে কাজীর দেউড়ি এলাকাজুড়ে মোতায়েন করা হয়েছে বিপুলসংখ্যক পুলিশ।

ব্যস্ততম সড়কগুলো হঠাৎ বন্ধ করে দেওয়ায় যাত্রীরা পড়েছেন দুর্ভোগে। ট্রাফিক পুলিশের কাছে অনেকে আকস্মিক সড়ক বন্ধ হওয়ার কারণ জানতে চাইছেন। অনেককে দেখা গেছে পুলিশের সঙ্গে তর্কে জড়াতে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে সমঝোতার চেষ্ট ব্যর্থ হওয়ায় কাউন্সিলরদের ভোটে নেতৃত্ব নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট চলছে। এতে মোট ৩৬৬ জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করবেন।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩ টায় কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এই অধিবেশন শুরু হয়। অধিবেশনে সভাপতিত্ব করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জানা গেছে, শুরুতে প্রার্থীদের সমঝোতা করার জন্য কিছুক্ষণ সময় দেওয়া হয়। কিন্তু নির্ধারিত সময়ে প্রার্থীরা সমঝোতায় না গিয়ে প্রার্থী হওয়ার বিষয়ে অটল থাকায় ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন