চট্টগ্রামের হোটেলে যুবলীগ নেতার আত্মহত্যার নেপথ্যে পরকীয়া, বলছে পুলিশ

0

স্ত্রীসহ হোটেলে ওঠার পর চট্টগ্রাম নগরীর চকবাজারের হোটেল কক্ষে স্ত্রীর ওড়না গলায় প্যাঁচিয়ে কেন ‘আত্মহত্যা’ করলেন বান্দরবানের যুবলীগ নেতা— এ নিয়ে তৈরি হয়েছে রহস্য। তবে প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত যে, ওই যুবলীগ নেতা আত্মহত্যাই করেছেন। আর এর পেছনে রয়েছে পরকীয়া বা বিবাহ-বহির্ভূত সম্পর্ক।

বুধবার (৯ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রাম নগরের চকবাজারের ফোর স্টার নামের একটি হোটেল থেকে মোস্তাক আহমেদ নামের (৩৫) ওই যুবলীগ নেতার লাশ উদ্ধার করে চকবাজার থানা পুলিশ। তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ওয়ার্ড যুবলীগের সভাপতি।

বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুস্তার আহমদের ছেলে মোস্তাক গত ৬ মার্চ চট্টগ্রামের হোটেলটিতে ওঠেন তার স্ত্রীসহ। বুধবার (৯ মার্চ) সকালে তিনি স্ত্রীকে সকালের নাস্তা আনতে বাইরে পাঠান।

নাস্তা নিয়ে হোটেলকক্ষে ফিরে এসে স্ত্রী দেখেন, দরজা ভেতর থেকে আটকানো। বেশ কিছুক্ষণ অপেক্ষা করেও ভেতর থেকে সাড়া না পেয়ে একপর্যায়ে তিনি জাতীয় জরুরি সহায়তা ৯৯৯-এ ফোন করেন। এরপর স্থানীয় চকবাজার থানার পুলিশ এসে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোস্তাক আহমেদের লাশ উদ্ধার করেন।

পুলিশ বলছে, পরিবারের সদস্যদের কথা বলা ছাড়াও অন্যান্য তথ্য যাচাই করে প্রাথমিকভাবে তারা একে আত্মহত্যা বলেই ধরে নিচ্ছেন।

পরিবারের সদস্যদের সাথে কথা বলে পুলিশ এও জানতে পেরেছে, যুবলীগ নেতা মোস্তাক আহমেদ দীর্ঘদিন ধরে পরকীয়ায় আসক্ত ছিলেন। এর জের ধরেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে পুলিশ সন্দেহ করছে।

Yakub Group

এ ঘটনায় চট্টগ্রামের চকবাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm