চট্টগ্রামের হোটেলে তরুণী খুন, ভুয়া পরিচয়ে রুম ভাড়া নেয় অচেনা যুবক

চট্টগ্রাম নগরীর হালিশহর বড়পোল এলাকার একটি আবাসিক হোটেলে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রামের হোটেলে তরুণী খুন, ভুয়া পরিচয়ে রুম ভাড়া নেয় অচেনা যুবক 1

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে বড়পোল এক্সেস রোডের জেভকো প্লাজা রোজ উড আবাসিক হোটেলের ৮০২ নম্বর কক্ষ থেকে অজ্ঞাতনামা ওই মহিলার লাশটি উদ্ধার করে হালিশহর থানা পুলিশ।

পুলিশ জানায়, জেভকো প্লাজা রোজ উড আবাসিক হোটেলের ৮০২ নং কক্ষে একজন মহিলার লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ২৫-৩০ বছর বয়সী ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। গলাকাটা অবস্থায় লাশটি পড়ে ছিল কক্ষের মেঝেতে।

হোটেলে রক্ষিত রেজিস্ট্রার ও সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে পুলিশ জানতে পারে, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে মাথায় কান টুপি এবং মাস্ক পরা অবস্থায় একজন ২৫-৩০ বছর বয়স্ক ব্যক্তি তিনটি হাত ব্যাগ ভর্তি মালামাল নিয়ে ৭ম তলায় অবস্থিত হোটেলের ফ্রন্ট ডেস্কে এক মহিলাসহ উপস্থিত হয়। ফ্রন্ট ডেস্কে কর্মরত হোটেলবয় বেলালের কাছে একটি এনআইডি কার্ড বা জাতীয় পরিচয়পত্রও তারা উপস্থাপন করেন। ওই ৭৮১৫২০৪৫৫২ নম্বরের ওই এনআইডিতে কামরুল হাসান (২৩) নাম লেখা আছে। সেখানে কামরুল কুমিল্লা জেলার বরুড়া থানাধীন মুগজি গ্রামের মো. জামাল হোসেনের ছেলে বলে উল্লেখ রয়েছে।

জানা গেছে, ওইদিন সকাল সাড়ে ৮টায় তারা ওই হোটেলের ৮০২ নং কক্ষটি ভাড়া নেন এবং সঙ্গে সঙ্গে রুমে চলে যান।

পরে বিকেল সাড়ে ৫টায় ‘কামরুল হাসান’ পরিচয়ধারী ওই ব্যক্তি ৮০২ নং কক্ষের দরজাটি লক করে সিঁড়ি দিয়ে নেমে এক্সেস রোড ধরে পায়ে হেঁটে পূর্ব দিকে চলে যান।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে হোটেল বয় রুমে গেলে কোন সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয় ।

পুলিশ জানায়, অজ্ঞাতনামা অন্য কোনো ব্যক্তি ‘কামরুল হাসান’ সেজে ৮০২ নং কক্ষ ভাড়া নেয় এবং অজ্ঞাতনামা ওই নারীকে নিজ স্ত্রী পরিচয় দিয়ে রুমে ঢোকায়। এরপর সুকৌশলে গলা এবং পেটে ছুরিকাঘাত করে তরুণীকে খুন করা হয়।

খুনের আলামত এবং লাশের প্রকৃত পরিচয় গোপন করার জন্য অজ্ঞাতনামা ব্যক্তি খুনের সময় ব্যবহৃত পরিধেয় শার্ট, প্যান্ট, টুপি ইত্যাদি ফেলে অন্য পোশাক পরে কক্ষে তালা মেরে পালিয়ে যায়।

হালিশহর থানা পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) সৈয়দ মাইন উদ্দিন আহমদ ফয়সাল জানান, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে। তরুণীটির পরিচয় ও কামরুল হাসানকে খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে।

এএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!