s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

চট্টগ্রামের হত্যা মামলার চার আসামি বরিশাল থেকে গ্রেপ্তার

0

বরিশালে অভিযান চালিয়ে চট্টগ্রামের এক হত্যা মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের সাবেক সদস্য আবুল বশর তালুকদার (৪৮) হত্যাকাণ্ডের ৬ মাস পর এ চার আসামিকে গ্রেপ্তার করা হলো। শনিবার (১১ সেপ্টেম্বর) বরিশালের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ৪ আসামি হলেন, আবদুল কাদের (৫০), মো. রিদুয়ান (২৪), তৌহিদুল ইসলাম (২৪) ও হাছিনা বেগম (৪৫)। এদের ৪ জনই এই হত্যা মামলার এজহারভুক্ত আসামি। পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

নাজমুল হাসান বলেন, বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের সাবেক সদস্য আবুল বশর তালুকদার হত্যার ঘটনায় এই হত্যা মামলার প্রধান আসামি সহ ৪ জনকে বরিশাল থেকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে আব্দুল কাদের এই হত্যা মামলার প্রধান আসামি, রিদুয়ান ৩ নম্বর আসামি এবং তৌহিদুল ইসলাম ৪ নম্বর আসামি।

অন্যদিকে ১১ নম্বর আসামি হাছিনা বেগম প্রধান আসামি আব্দুল কাদেরের স্ত্রী। গ্রেপ্তার চারজনকে আদালতে পাঠানো হয়েছে। একইসঙ্গে মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারেও পিবিআইয়ের অভিযান অব্যাহত আছে বলেও এসময় জানান পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান।

গত ১৯ মার্চ রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের হাতে খুন হন ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আবুল বশর তালুকদার (৪৮)। এ ঘটনায় ২১ মার্চ নিহতের স্ত্রী খালেদা বেগম বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে বাঁশখালী থানায় মামলা করেন।

ঘটনার পরপর পুলিশ বাহারছড়া ইউনিয়নের সদস্য নাছির উদ্দিন, আবদুল জব্বার, মো. মোজাক্বিদ ও সাদুর রশীদ সহ চারজনকে আটক করে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায়।

Din Mohammed Convention Hall

এআরটি/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm