চট্টগ্রামের সাদিয়া’স কিচেন বাসি খাবার বিক্রি করছিল, পণ্যের গায়েও ভুয়া স্টিকার

চট্টগ্রামের জামালখানে বাসি খাবার বিক্রি করে আসছিল সাদিয়া’স কিচেন। এছাড়া রেস্টুরেন্টটি পণ্যে ভুয়া স্টিকার লাগিয়েও খাবার বিক্রি করছিল।

এমন সব অভিযোগ পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জামালখান এলাকার সাদিয়া’স কিচেন রেস্টুরেন্টকে ৩৪ হাজার টাকা জরিমানা করেছে।

চট্টগ্রামের সাদিয়া’স কিচেন বাসি খাবার বিক্রি করছিল, পণ্যের গায়েও ভুয়া স্টিকার 1

বুধবার (৭ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম নগরীর জামালখান এলাকার বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান চালিয়ে সাদিয়া’স কিচেনসহ চারটি প্রতিষ্ঠানকে ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার ও আনিছুর রহমান।

সহকারী পরিচালক নাসরিন আক্তার বলেন, নগরীর জামালখান এলাকার সাদিয়া’স কিচেন মেয়াদোত্তীর্ণ দই ও ফিরনিতে ভুয়া স্টিকার লাগিয়ে বিক্রি করছিল। সঙ্গে ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না করা খাবার খোলা অবস্থায় সংরক্ষণ করা, মেয়াদোত্তীর্ণ দই দিয়ে লাচ্ছি বানানোসহ বিভিন্ন পণ্যের গায়ে ডাবল স্টিকার লাগিয়ে বিক্রি করছিল প্রতিষ্ঠানটি। এসব অপরাধে সাদিয়া’স কিচেনকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়।

Yakub Group

এছাড়া মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির অপরাধে শিবলী ফার্মেসিকে ২০ হাজার টাকা, জামালখান ফার্মেসিকে ১০ হাজার টাকা ও মেমোরি ফার্মেসিকে ২ হাজারসহ মোট চারটি মামলায় ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়।

আরএ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm