চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালেও সাংবাদিক ফজলে এলাহীর জামিন মঞ্জুর

0

রাঙামাটির আদালতের পর দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক সাংবাদিক ফজলে এলাহীর জামিন মঞ্জুর করেছেন চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ জহিরুল কবির জামিন আবেদন মঞ্জুর করেছেন।

ফজলে এলাহীর আইনজীবী এডভোকেট নজরুল ইসলাম ও মোহাম্মদ ফজলে আজিম শাওন জানান, আমরা সাংবাদিক ফজলে এলাহীর জন্য সাইবার ট্রাইব্যুনাল আদালতে জামিন আবেদন করি। বিজ্ঞ আদালতে আমাদের আবেদনের প্রেক্ষিতে সন্তুষ্ট হয়ে জামিন আবেদন মঞ্জুর করেছেন। আমরা আদালতের সিদ্ধান্তের প্রতি সন্তুষ্ট ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এর আগে গত মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেফতার করে রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশ। এর পরদিন বুধবার (৮ জুন) চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে উপস্থিত হওয়ার শর্তসাপেক্ষে সাতদিনের জন্য জামিন মঞ্জুর করেছেন রাঙ্গামাটির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেম বেগম মুক্তার আদালত। আজ মঙ্গলবার চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত জামিন মঞ্জুর করেছেন।

চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল আদালতে করা এই মামলার বাদি জেলা মহিলা আওয়ামী সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর কন্যা নাজনীন আনোয়ার।

ফজলে এলাহীর দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ছাড়াও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি, দৈনিক কালেরকন্ঠ, বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম, দ্য বিজনেস স্ট্যাডার্ড পত্রিকার রাঙ্গামাটি প্রতিনিধি।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm