চট্টগ্রাম থেকে ভোলা গিয়ে মেয়ের সামনে অকথ্য মার বাবাকে (ভিডিও)

0

মর্মস্পর্শী ভিডিওটিতে দেখা যাচ্ছে, জিন্স প্যান্ট আর শার্ট পরা এক ব্যক্তি লুঙ্গি পরা একজনকে হাত-পায়ে রশি বেঁধে মারধর করছেন। মারতে মারতে একপর্যায়ে মাটিতে ফেলে উলঙ্গ করে ফেলা হয়। পাশেই তার ছোট্ট মেয়েটি বাবাকে ছাড়ানোর জন্য কান্নাকাটি করছে। উপস্থিত যারা দেখছে, তাদের কাছে মিনতি করছে। কিন্তু এগিয়ে আসছে না কেউ।

ভোলা জেলার লালমোহনে প্রায় এক বছর আগের একটি বর্বরোচিত অমানবিক নির্যাতনের ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ায় দেশব্যাপী তোলপাড় চলছে। রোববার (২৭ অক্টোবর) এ ঘটনায় অভিযুক্ত চট্টগ্রামে বসবাসকারী হাসান নাম এক ব্যক্তি গ্রেপ্তার হওয়ার পর ভিডিওটি হঠাৎ করে আলোচনায় আসে।

চট্টগ্রামের পাহাড়তলী থানার একটি মামলায় হাসানের বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। এ সূত্রে তাকে রোববার (২৭ অক্টোবর) ভোলা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে লালমোহন থানার পুলিশ।

অনুসন্ধানে জানা যায়, গত বছরের জুলাই মাসের শেষ দিকে পবিত্র ঈদুল আজহার দু একদিন পরে লালমোহনের ডাওরি বাজারে ওই ঘটনাটি ঘটেছে। সকালবেলা দোকানে চা খাচ্ছিল বিএনপি সমর্থক ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক জসিম। এ সময় চট্টগ্রাম থেকে ঈদে বাড়িতে আসা হাসান তার বাবাকে গালি দেয়ার অভিযোগ তুলে জসিমের ওপর চড়াও হয় এবং মারধর করা শুরু করে। হাসান চট্টগ্রামে অবস্থান করলেও এলাকায় তার নিয়মিত যাতায়াত ছিল এবং তিনি ওই এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। তাকে এলাকার লোকজন ভয় পেতেন। রোববার (২৭ অক্টোবর) একটি ডাকাতি মামলায় পুলিশ ওই হাসানকে গ্রেফতার করার পর ওই ভিডিওটি ভাইরাল হয়।

অমানবিক নির্যাতনের এ ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল
অমানবিক নির্যাতনের এ ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল

এদিকে নির্যাতনের শিকার সেই জসিম পারিবারিক মামলায় এখন জেলে রয়েছেন বলে জানিয়েছেন তার স্ত্রী রাজু বেগম।

অন্যদিকে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল কবির জানান, ভাইরাল হওয়া জসিম গত ৫-৬ মাস ধরে জেলে রয়েছে। তার বিরুদ্ধেও লালমোহন থানায় একাধিক মামলা রয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন