s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

চট্টগ্রামের মেয়ে তোরসার মাথায় যেভাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট

0

চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা ২০১৯ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরলেন। চলতি বছর ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এ সুন্দরী।

তিনি চট্টগ্রামের নরেন আবৃত্তি একাডেমি অনুষ্ঠান সম্পাদক। এছাড়া জড়িত রয়েছেন চট্টগ্রামের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে।

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে গ্র্যান্ড ফিনালে রাফাহ নানজীবা তোরসা চ্যাম্পিয়ন হন। এ সময় তার মাথায় মুকুট পরিয়ে দেন গেলবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।

আগামী বছরের শুরুর দিকে লন্ডনে অনুষ্ঠিত হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে অংশ নেবেন এই মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী।

চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা ২০১৯ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরলেন।
চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা ২০১৯ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরলেন।
Din Mohammed Convention Hall

এবারে প্রথম রানারআপ মায়ামী এবং সেকেন্ড রানারআপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলার নাম ঘোষণা করেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। জমকালো আয়োজনের মধ্য দিয়ে এবারের বিজয়ীর নাম ঘোষণা করেন অনুষ্ঠানের দুই উপস্থাপক দেবাশীষ বিশ্বাস ও শ্রাবণ্য তৌহিদা।

গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি। ৩৭ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়েছেন রাফা মানজিবা তোরশা।

চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা
চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা

এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২৪৩ জন প্রতিযোগী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। সেখান থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে ৩৫ জন প্রতিযোগী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার ওপর ভিত্তি করে বাছাই করা হয় সেরা ১২ জন সুন্দরী। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা ,সুমনা সোমা, রফিকুল ইসলাম র্যাফ। প্রধান তিন বিচারক চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।

গ্রান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার, এক্সপোজার ট্যালেন্ট এজেন্সির সিইও সজীব রশীদ, আয়োজনের ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ও নানা অঙ্গনের তারকারা। এছাড়াও ছিলেন মিস সিংগাপুর ২০১৮ ভেনেসা পন্সে দে লিওন, গোলাম সামদানী, করভী রাখসান্দ ধ্রুব প্রমুখ।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm