s alam cement
আক্রান্ত
৫৫৯৮১
সুস্থ
৪৭৮৬৭
মৃত্যু
৬৫৭

ভিডিও/ চট্টগ্রামের মেয়ে অভিনেত্রী অপর্ণা বসলেন বিয়ের পিঁড়িতে

0

চট্টগ্রামের মেয়ে অভিনেত্রী অপর্ণা ঘোষ অবশেষে বসলেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেমের পর শেষমেশ বিয়ের সিদ্ধান্ত নিলেন লাক্স সুপারস্টার খ্যাত এই তারকা।

সোমবার (৭ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের একটি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছিল আশীর্বাদ অনুষ্ঠানের। তবে ধর্মীয় রীতিতে বিয়ে অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)।

অপর্ণার পাত্রের নাম সাতরাজিৎ দত্ত। পেশায় আইটি ইঞ্জিনিয়ার সাতরাজিৎ জাপানের একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

সোমবার রাতের আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপর্ণা ও সাতরাজিতের পরিবারের সদস্যারা। ছিলেন পরিচালক শাফায়েত মনসুর রানা, অভিনেতা ইরফান সাজ্জাদসহ আরও বেশ কয়েকজন।

২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন চট্টগ্রামের মেয়ে অপর্ণা ঘোষ। এই আসরে সেরা পাঁচে জায়গা পান তিনি।

Din Mohammed Convention Hall

‘তবুও ভালোবাসি’ নাটকের মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখা অপর্ণাকে কখনও পিছু ফিরে তাকাতে হয়নি। টিভি নাটক, মঞ্চ, মডেলিং, চলচ্চিত্র, উপস্থাপনাসহ বিনোদন জগতের প্রায় সবক্ষেত্রেই সরব তিনি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন অপর্ণা।

চট্টগ্রামের মেয়ে অভিনেত্রী অপর্ণা বসলেন বিয়ের পিঁড়িতে 1

তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। অন্যদিকে তার অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘রূপনগর’, ‘জীবনের ছোট ছোট ঢেউ’, ‘আজ রবিবার’, ‘কোথাও কেউ নেই’, ‘হাউসফুল’, ‘ঠুয়া’, ‘৪২০’, ‘বন্ধন’, ‘ভালোবাসি তাই ভালোবেসে যাই’, ‘ঠেলাগাড়ি’ প্রভৃতি।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm