চট্টগ্রামের মহাসড়কে লরির ধাক্কায় মুহূর্তেই লাশ সাইকেল আরোহী দুই কলেজ ছাত্র

0

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া ভাইয়ার দিঘী এলাকায় জ্বালানি তেলবোঝাই লরি চাপায় দুই সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

চট্টগ্রামের মহাসড়কে লরির ধাক্কায় মুহূর্তেই লাশ সাইকেল আরোহী দুই কলেজ ছাত্র 1

মঙ্গলবার বিকেল পৌনে ৫টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়ার ভাইয়ারদিঘি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহত দুজন কলেজ পড়ুয়া ছাত্র।

নিহতরা হলেন মামুনুর রশীদ শাওন (২১) ও মো. ইমন (২০)।

ইমন কচুয়াই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জাহাঙ্গীরের পুত্র এবং মামুনুর রশীদ শাওন একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউনুসের পুত্র।

Yakub Group

খবর পেয়ে পটিয়া থানা পুলিশ ও ক্রসিং হাইওয়ে পুলিশের পৃথক দুটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেছেন। এ সময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজট লেগে যায়। পরে পুলিশ লাশ দুটি সড়ক থেকে সরানোর পর একঘন্টা পরে যানচলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনার পর ক্রসিং হাইওয়ে পুলিশ নিহত দুথজনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী এনাম মজুমদার জানান, দ্রুতগামী একটি তেলবাহী লরিটি দুই সাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহত মামুনুর রশীদ শাওন বিজিসি ট্রাস্ট কলেজ এবং ইমন লোহাগাড়ার মোস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজে ছাত্র। তারা দুই বন্ধু এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, তেলবাহী লরিটি চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। এসময় মহাসড়কে দুই যুবক পাশ্ববর্তী কচুয়াই গ্রাম থেকে বাই সাইকেল চালিয়ে পটিয়া বাইপাস সড়ক পার হয়ে উপজেলা সদরের দিকে আসছিলেন। আসার পথে ভাইয়ার দিঘী এলাকায় মহাসড়কে তাদের তেলবাহী লরি চাপা দেয়। এসময় দুই বন্ধু সাইকেল থেকে ছিটকে দূরে পড়েন। ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm