আক্রান্ত
২০৬৪০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

চট্টগ্রামের ব্যাংককর্মীর লাশ মিলল ফেনী রেললাইনের ঝোপে

0

চট্টগ্রামের এনসিসি ব্যাংকের এক কর্মচারীর লাশ মিলেছে ফেনীর রেললাইনের পাশে ঝোপের ভেতরে। ট্রেনের ধাক্কা খেয়ে বাস উল্টে ঝোপে পড়ে যাওয়ার তিন দিন পর ওই ব্যাংককর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম বাচ্চু মিয়া (৪৮)। তিনি চট্টগ্রামের এনসিসি ব্যাংকের হালিশহর শাখার অফিস সহকারী ছিলেন। তার বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নে।

গত রোববার (১১ অক্টোবর) ভোর সোয়া ৬টার দিকে ফেনীর সদর উপজেলায় ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হন। এ সময় আহত হন আরও অন্তত ১২ জন। নিহতদের একজন ছিলেন বাচ্চু মিয়া। কিন্তু লাশের খোঁজ মেলার আগে তার মৃত্যু সম্পর্কে কেউ ধারণাও করতে পারেননি।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনাস্থলের কাছে দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে মঙ্গলবার রেললাইনের পাশে ঝোপের ভেতরে একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় মসজিদের ইমাম ও নামাজ পড়তে আসা লোকজন।

ফেনীর সদর উপজেলায় ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কার ঘটনার তিন দিন পর রেললাইনের পাশে ঝোপের ভেতরে বাচ্চু মিয়ার অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। পুলিশ মরদেহটি উদ্ধার করে সঙ্গে থাকা পরিচয়পত্র ও মোবাইল ফোনের মাধ্যমে বাচ্চুর পরিচয় শনাক্ত করে।

ধারণা করা হচ্ছে, গত রোববার দুর্ঘটনায় পড়া এনআর ট্রাভেলসের বাসটির যাত্রী ছিলেন বাচ্চু। ট্রেনের ধাক্কায় বাস উল্টে গেলে তিনি ছিঁটকে ঝোপের মধ্যে পড়ে যান। এ কারণে তার খোঁজ পাওয়া যায়নি।

মঙ্গলবার সন্ধ্যায় নিহত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

গত রোববার বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনায় ওই রেলক্রসিংয়ের গেটম্যান আবুল কালামকে ঘটনার দিনই বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ। এ ছাড়া দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm