s alam cement
আক্রান্ত
১০২১১০
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩১৩

চট্টগ্রামের ফ্লাইওভার থেকে পড়ে আবার মৃত্যু, এবার মধ্যবয়সী

0

চট্টগ্রাম নগরীতে আবারও ফ্লাইওভার থেকে পড়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পাঁচলাইশ মডেল থানাধীন ষোলশহর দুই নম্বর গেট মোড় বরাবর আখতারুজ্জামান ফ্লাইওভারের ওপর থেকে হঠাৎ পড়ে যান ওই ব্যক্তি। নিচে ট্রাফিক সিগনালের সামনে রাস্তার ওপরে এক মোটরসাইকেল আরোহীর গায়ের ওপর পড়ে গুরুতর আহত হন ওই ব্যক্তি।

পরবর্তীতে তাকে খুলশী থানা পুলিশ দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় লোকটি মারা যান। লোকটি মারা যাওয়ার আগে তার নাম আলী আকবর (৪৫) এবং বাকলিয়ার বলিরহাট তার বাড়ি বলে পুলিশকে জানিয়েছেন।

তবে তার মৃত্যুর কারণ কী সেটি জানতে পারেনি পুলিশ। লোকটির পরনে কালো শার্ট ও লুঙ্গি রয়েছে। আলী আকবরের লাশ মর্গে রয়েছে বলে জানিয়েছে চমেক পুলিশ ফাঁড়ি।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল কবির বলেন, আলী আকবর নামের লোকটির মৃত্যুর কারণ আমরা খতিয়ে দেখবো। তবে এখনও পরিবারের কেউ থানায় যোগাযোগ করেনি।

এর আগে গত ২৭ আগস্ট আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে রহস্যজনকভাবে নিচে পড়ে যান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী আকবর হোসেন খান। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ সেপ্টেম্বর তিনি মারা যান। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার সদরে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে পুরান ঢাকার কলতা বাজারের একটি মেস বাসায় থাকতেন। তিনি বন্ধুদের সাথে চট্টগ্রামে বেড়াতে এসেছিলেন।

এএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm