চট্টগ্রামের প্রথম মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ নাবিল ও ইশায়া

0

চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত বিউটি এন্ড লাইফস্টাইল বিষয়ক রিয়েলিটি শো মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজের খেতাব জয় করলো ইশায়া তাহসিন এবং নাবিল আহমেদ। শনিবার রাতে চট্টগ্রাম নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ঢাকা ও চট্টগ্রামের তারকাদের বিচার-বিশ্লেষণ এবং দর্শক ভোটে এই খেতাব অর্জন করেন তারা।

একই প্রতিযোগিতায় অন্যান্য ক্যাটাগরিতে পাবলিক চয়েসে মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ বিজয়ী হয়েছেন সিনথিয়া চৌধূরী এবং শান্তুনু তালুকদার। বেস্ট গ্রুম খেতাব বিজয়ী হয়েছেন ইয়াজদান আহমেদ, বেস্ট ব্রাইডাল লুক নির্বাচিত হয়েছে যৌথভাবে ডা. তানজিনা রহমান এবং এবং সাফারা মাকফিয়া করিম, বেস্ট হেয়ার নির্বাচিত হয়েছেন ফজিলত সুইটি এবং আরাফ চৌধুরী।

mr & miss habib tazkiras chittagong (5)

শনিবার রাতে চুড়ান্ত গালা রাউন্ডে বিচারক ছিলেন চলচ্চিত্রতারকা ফেরদৌস আহাম্মেদ, জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ইরফান সাজ্জাদ, চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অন্যতম বিচারক খালেদ হোসেন সুজন, সানশাইন গ্রামার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশি। পুরো আয়োজনে শো পরিকল্পনা, প্রতিযোগিদের গ্রুমিং ও ফ্যাশন কিউ কোরিওগ্রাফি করেন দেশসেরা মডেল ও কোরিওগ্রাফার খালেদ হোসেন সুজন। এছাড়া নগরীর বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

স্মিতা চৌধুরীর উপস্থাপনায় চট্টগ্রামের আলোচিত এই রিয়েলিটি শো’র ফলাফল ঘোষনার পূর্বে বক্তব্য রাখেন আয়োজক তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ এবং ব্যবস্থাপনা পরিচালক কে সামি আহাম্মেদ এবং প্রতিযোগিদের গ্রুমার খালেদ হোসেন সুজন। পরে বিজয়ীদের নাম ঘোষনার পর তাদের মাথায় মুকুট ও ক্রেস্ট তুল দেন তারকা অতিথিরা। অনুষ্ঠানে প্রতিযোগিতের ফ্যাশন ক্যাটওয়াক ছাড়াও ডান্স পারফরমেন্স করেন রিয়াংকা দাশ ও রবিউল এবং স্ট্রিট ডান্সগ্রুপ ওটু।

mr & miss habib tazkiras chittagong (5)

প্রসঙ্গত একমাস আগে চট্টগ্রামে প্রথম মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়। অনলাইন এবং অফলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে এদে ২২১১ জন প্রতিযোগি অংশগ্রহনের জন্য আবেদন করে। এদের মধ্যে প্রাথমিক রাউন্ডে নির্বাচিত হয় ২০০ জন। এলিমিনেশন রাউন্ডে প্রথমে ৭৬ জন এবং পরে ৩৯ জন প্রতিযোগি গ্রুমিং সেশনের জন্য নির্বাচিত হয়। সর্বশেষ চুড়ান্ত গালা রাউন্ডের প্রতিযোগি ছিলো ১৫ জন তরুন এবং ১৫ জন তরুনী। এদের মধ্যে থেকে বিচারকরা মিস্টার এন্ড মিস হাবিব তাজকিরাজ খেতাবসহ মোট ৭টি ক্যাটাগরিতে ৭ তরুণ-তরুণীকে বিজয়ী করেন।

mr & miss habib tazkiras chittagong (5)

পুরো আয়োজনে ব্যবস্থাপনায় ছিলো রেড কার্পেট ইভেন্ট, স্পন্সর প্রতিষ্ঠানসমূহের মধ্যে ছিলো বেঙ্গল মিট, হোয়াই মোবাইল, ক্লাউডওয়ান, ওয়ার্ল্ড ফেমাস টুরস্ এন্ড ট্রাভেলস, উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্ট, নিউ রেডিও ভয়েস, সেম গ্রুপ, এইচ আর ট্যুরস এন্ড ট্রাভেলস, হাইড আউট লাউঞ্জ, ওয়ার্ল্ড মিডিয়া, নেক্সাস কমিউনিকেশন।

mr & miss habib tazkiras chittagong (5)

পার্টনার প্রতিষ্ঠানের মধ্যে ছিলো লাইটিং পার্টনার দ্যা লাইটিং স্টাইল, স্ট্র্যাটেজিক পার্টনার জায়ান্ট কনসেপ্ট, প্রিন্ট মিডিয়া পার্টনার দৈনিক পূর্বকোণ, টেলিভিশন মিডিয়া পার্টনার মাছরাঙা টেলিভিশন, ম্যাগাজিন পার্টনার দ্যা মিরর, ব্রাইডাল ড্রেস পার্টনার এলিয়নোরা বাই নাবিলা নওশিন, ড্রেস পার্টনার রিথব, ডিসপ্লে, মেগামার্ট, হসপিটালিটি পার্টনার এ্যাম্বেসেডর রেসিডেন্সি, এসোসিয়েট পার্টনার ইয়াকুব গ্রুপ, হ্যামার স্ট্রেংথ, ফটোগ্রাফি পার্টনার ড্রিম মুমেন্টো, প্রিন্টিং পার্টনার টুবি কমিউনিকেশন, ট্রাভেল পার্টনার বি ফ্রেশ ট্যুরস এন্ড ট্রাভেলস।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন