s alam cement
আক্রান্ত
৩২৬৭০
সুস্থ
৩০৫১০
মৃত্যু
৩৬৯

চট্টগ্রামের নাঈমও ছিটকে পড়লেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে

0

বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের শুরুতেই ফিল্ডিংয়ের সময় বাঁ-হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পাওয়ায় ছিটকে গিয়েছিলেন গাজী গ্রুপ চট্টগ্রামের টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। এরপর মাংস পেশিতে চোট পাওয়ায় একই ভাগ্য বরণ করে নিতে হয়েছে ফরচুন বরিশালের পেসার আবু জায়েদ রাহিকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন তরুণ ফিঙ্গার স্পিনার চট্টগ্রামের তারকা নাঈম হাসান। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) আঙুলের চিড় নিয়ে মাঠ ছাড়া বেক্সিমকো ঢাকার এই তরুণও টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন।

জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ডান হাতের কণিষ্ঠ আঙুলে চোট পান নাঈম। পরে মাঠ থেকে বেরিয়ে যান। ম্যাচটিতে ঢাকার দ্বাদশ খেলোয়াড় হিসেবে খেলছিলেন নাঈম। শনিবার (১২ ডিসেম্বর) ঢাকার মিডিয়া বিভাগ থেকে জানান হয়, টুর্নামেন্টের বাদ বাকি ম্যাচে আর তার খেলা হচ্ছে না।

একই বিষয়ে যোগাযোগ করা হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘নাঈমের আঙ্গুলে একটু ফ্র্যাকচার আছে। ডান হাতের কণিষ্ঠায়। আমরা কালকে একটু কনসাল্ট করব অর্থোপেডিকের সঙ্গে। এরপর একটা সিদ্ধান্ত আমরা নেব। কালকের সকালের এপয়েন্টমেন্ট করা আছে। এই টুর্নামেন্টে আর খেলা হচ্ছে না তার।’

নাঈমের বিদায়ে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের চেয়েও বড় ভাবনা আগামী মাসে অনুষ্ঠেয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে দলে পাওয়া নিয়ে। যেহেতু টাইগার দলে ইতোমধ্যে টিম ম্যানেজমেন্টের আস্থার মূর্ত হয়ে উঠেছেন চট্টলার এই সন্তান। সেখানে তাকে শতভাগ ফিট পাওয়া যাবে তো?

Din Mohammed Convention Hall

না, এনিয়ে এখনই কিছু জানাতে সম্মত হলেন না দেবাশীষ, ‘এগুলি (উইন্ডিজ সিরিজ) নিয়ে এখনি কমেন্ট করছি না। আগে কথা বলি এরপর জানা যাবে।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm