চট্টগ্রামের তিন উপজেলা পেল ছাত্রলীগের নতুন কমিটি

0

চট্টগ্রাম জেলা দক্ষিণ শাখার তিনটি উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।সোমবার (৪ এপ্রিল) রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো.আবু তাহের স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এসব কমিটির ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম জেলার সাতকানিয়া, চন্দনাইশ ও বোয়ালখালী উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, মোহাম্মদ আলীকে সভাপতি ও আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক করে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে দক্ষিণ জেলা ছাত্রলীগ।

অন্যদিকে, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে মোহাম্মদ আলমগীরুল ইসলামকে সভাপতি ও মো. মারজাদুল ইসলাম চৌধুরীকে (আরমান) সাধারণ সম্পাদক করা হয়েছে।

আগামী এক বছরের জন্য কমিটি দুটি দেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। একই সঙ্গে কমিটিকে আগামী সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জেলা দপ্তর সেলে জমা দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে, গাছবাড়িয়া সরকারি কলেজ শাখার তিন সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে দক্ষিণ জেলা ছাত্রলীগ। তিন মাসের জন্য গঠিত এ কমিটিতে মো. সাইফুল ইসলামকে (বাবু) আহ্বায়ক এনং মো. সাফাতুন নুর চৌধুরী ও মো. আবিদুল ইসলাম চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সেই সঙ্গে কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সম্মেলন করার জন্য বলা হয়েছে।

Yakub Group

এর আগে, গত রোববার (৩ এপ্রিল) রাতে ইকরামুল হক মুন্নাকে সভাপতি ও মাহবুবুল আলম রাসেলকে সাধারণ সম্পাদক করে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠিত হয়। আগামী এক বছরের এই কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া বিজ্ঞপ্তি প্রকাশের সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জেলার দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয়েছে নবগঠিত এই কমিটিকে।

একই দিন পৃথক বিজ্ঞপ্তিতে মাহমুদুল হক সাকিবকে সভাপতি ও শওকত ওসমানকে সাধারণ সম্পাদক করে বোয়ালখালী হাজী নুরুল হক ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আংশিক কমিটিও ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে ৩৭ সদস্যবিশিষ্ট বোয়ালখালী কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি দিয়েছে দক্ষিণ জেলা ছাত্রলীগ।

কমিটিতে আরাফাত হোসেন তারেককে আহ্বায়ক এবং মোহাম্মদ মাহিদ উদ্দিন (মাহিন), মোহাম্মদ মোরশেদ আলম ইরফান, বখতিয়ার উদ্দিন নয়ন, শিমুল সর্দার ও মো. মেহতাব বিন মেজবাহকে (ছামিউন) যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটিতে ৩১ জনকে সদস্য করা হয়েছে। এই কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের আয়োজন করারও নির্দেশনা দেওয়া হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm