s alam cement
আক্রান্ত
১০১৩১২
সুস্থ
৮৬১৬৯
মৃত্যু
১২৮২

চট্টগ্রামের তানজীনা এনসিসি ব্যাংকের নতুন ভাইস-চেয়ারম্যান

1

এনসিসি ব্যাংক লিমিটেডের নতুন চেয়ারম্যান নির্বাচিত হলেন আবুল বাশার এবং ভাইস-চেয়ারম্যান হয়েছেন চট্টগ্রামের তানজীনা আলী।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এনসিসি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় এই মনোনয়ন দেওয়া হয়েছে।

নতুন ভাইস চেয়ারম্যান তানজীনা আলী চট্টগ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি যুক্তরাষ্ট্রের ব্রায়ান্ট বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্সে স্নাতক সম্পন্ন করেন।

পেশাদারি দক্ষতা বৃদ্ধির জন্য তানজীনা আলী বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ এবং কর্মশালায় অংশগ্রহণ করেন। যুক্তরাষ্ট্র থেকে ফিরে তিনি ব্রিটিশ দূতাবাসে তার কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি এইচজি এভিয়েশনের ফিন্যান্স ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন।

অন্যদিকে এনসিসি ব্যাংকের নতুন চেয়ারম্যান আবুল বাশার দেশের একজন তরুণ শিল্প উদ্যোক্তা এবং দক্ষ সংগঠক। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিষ্টেম এর উপর গ্রাজুয়েশন ডিগ্রি (বিএসসি) অর্জন করেন। আবুল বাশার গত ২০ বছর ধরে প্রাইম গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন।

এছাড়াও তিনি প্রাইম গ্রুপের রিসাইক্লিং বিভাগ এবং প্রাইম ফাইন্যান্স কনসালটেন্ট এন্ড ইকুইটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। ইতোপূর্বে তিনি এনসিসি ব্যাংকের ভাইস-চেয়ারম্যান এবং অডিট কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

Din Mohammed Convention Hall

তিনি দোলেশ্বর কল্যাণ সংস্থার কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন, যার মাধ্যমে দোলেশ্বর আদর্শ স্কুল এবং দোলেশ্বর আবদুল মান্নান আদর্শ কলেজ নামে দুটি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। এছাড়া তিনি বাংলাদেশ টেক্সটাইল মিলস এ্যাসোসিয়েশন (বিটিএমএ) এর পরিচালনা পর্ষদের পরিচালক, বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানির নির্বাহী কমিটি এবং বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সদস্য ছিলেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. alamgir বলেছেন

    danvad

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm