আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

চট্টগ্রামকাঁপানো প্রেমকাহিনি নিয়ে টেলিছবি

এই প্রথম একই চরিত্রে দুজন করে তারকা

0

আশির দশকে চট্টগ্রাম শহর কাঁপানো এক প্রেমকাহিনি। সত্যিকারের সেই প্রেমকাহিনি নিয়ে নির্মিত হল টেলিছবি ‘কেন?’। নাটকটি রচনা যিনি করেছেন, তিনিও চট্টগ্রামের সন্তান। গীতিকবি আসিফ ইকবাল।

করোনাকাল আসার আগেই গত ফেব্রুয়ারিতে পুরো নাটকটির শুটিং হয় চট্টগ্রামেই— টানা ৯ দিন। পরে ঢাকায় শুটিং হয়েছে কেবল একদিন।

শুরুতে পরিকল্পনা ছিল মাহমুদুর রহমান পরিচালিত টেলিছবিটি গানচিল-এর ইউটিউব চ্যানেলে ভালোবাসা দিবসে প্রচারিত হবে। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করা হয়। এখন এই টেলিছবিটি ঈদের দিন রাত সাড়ে ১১টায় আরটিভিতে প্রচারিত হবে। তবে গানচিল ড্রামা ও সিনেমার ইউটিউব চ্যানেলেও এটি আপলোড করা হবে।

শুধু যে সত্যিকারের প্রেমকাহিনি নিয়ে নির্মিত টেলিছবি— এটিই এই নাটকের চমক নয়। একই চরিত্রে দুজন করে তারকা অভিনয় করেছেন এই টেলিছবিতে— যা বাংলাদেশে সম্ভবত এবারই প্রথম।

প্রেমকাহিনির প্রেমিকা রাইমার চরিত্রে চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী এবং রুমানা রশীদ ঈশিতা। অন্যদিকে রাইমার প্রেমিক আবিরের চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও নিশো।

হারিয়ে ফেলা প্রেমিকা রাইমাকে খুঁজে পেয়েছিলেন আবির, আবার ফিরিয়েও দিয়েছিলেন। তারপর সময় গড়িয়েছে অনেক। আবির আজও তাকে ভোলেননি। আর রাইমার মনেও ছিল প্রশ্ন, কেন তাকে ফিরিয়ে দেওয়া হলো?

‘কেন?’ টেলিছবিতে রয়েছে তিনটি গান। এর মধ্যে একটি গান ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। সেটি হচ্ছে মিনারের গাওয়া ‘একটুখানি’ গানটি। এতে একটি রবীন্দ্রসংগীত গেয়েছেন ভারতের অমৃতা সিং এবং অপর একটি গান করেছেন ইশান মিত্র।

ঈশিতা বলেন, ‘‘কেন’ নাটকের ব্যাপারে রচয়িতা আসিফ ইকবাল ভাই চেয়েছিলেন, আমি অভিনয় করি। গল্প পড়ার পর আমারও ভালো লাগে। তাই সময় বের করে শুটিং করেছি। সুন্দর আয়োজনে শুটিংও হয়েছে। নাটকে চরিত্রটি অতিথির, কিন্তু বেশ গুরুত্বপূর্ণ।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm