s alam cement
আক্রান্ত
৩২৫৪০
সুস্থ
৩০৪২০
মৃত্যু
৩৬৭

চট্টগ্রামও পাবে করোনাকালের প্রথম আন্তর্জাতিক ক্রিকেটের ভাগ

বিসিবির এবার মনে ধরেছে বন্দরনগরীকে

0

বন্দরনগরী চট্টগ্রাম আন্তর্জাতিক ক্রিকেটের সবশেষ ম্যাচটি দেখেছিল ২০১৯ সালের সেপ্টেম্বরে। গত মার্চে জিম্বাবুয়ে বিপক্ষে খেলা ম্যাচের জন্য বিসিবির মনে ধরেনি চট্টগ্রামকে। দেশের দ্বিতীয় বৃহত্তম ভেন্যুকে বাদ দিয়ে সিলেটকে গুরুত্ব দিয়েছে তারা। ফলে হোম সিরিজের ম্যাচগুলো ভাগাভাগি করে নিয়েছিল ঢাকা ও সিলেট।

শেষমেশ এবার চোখ পড়লো চট্টগ্রামের দিকে। করোনার সময়ে বাংলাদেশের মাটিতে প্রথম আন্তর্জাতিক সিরিজের ভেন্যু হিসেবে ঢাকার পরই এখন ভাবা হচ্ছে চট্টগ্রামের কথা।

চট্টগ্রামের সন্তান বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানও বললেন, আগামী জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের ম্যাচ ভেন্যু হিসেবে দেশের দ্বিতীয় বৃহত্তম ভেন্যু চট্টগ্রামকে বিবেচনা করা হচ্ছে।

তিনি বলেন, ‘দুটি ভেন্যু করছি আমরা। এই সিচুয়েশনের জন্য বেশি কর‍তে হয়। ঢাকা এবং চিটাগংয়ে ভেন্যু সিলেক্ট করেছি। সেভাবে আমরা এগোচ্ছি।’

Din Mohammed Convention Hall

বিসিবি আরেই মধ্যে নিশ্চয়তা পেয়েছে, বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ। জানুয়ারির এই সিরিজকে সামনে রেখে আগামী শনিবার (২৮ নভেম্বর) ঢাকায় আসছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুজন প্রতিনিধি।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আকরাম খান বললেন, ‘২৮ তারিখ আসছে দুজন— একজন মেডিকেলের, একজন সিকিউরিটি। ভেন্যু যেগুলো আছে, ঢাকা এবং চট্টগ্রাম— দুটো জায়গায়ই ওরা যাবে। দেখে-টেখে ওরা ওদের রিপোর্টটা দেবে। কথাবার্তায় আমরা অনেক এগিয়েছি। এই সিরিজটা হওয়ার সম্ভাবনা অনেক ভালো।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm