চকরিয়া প্রেসক্লাবে জাহেদ সভাপতি, মিজবাউল সম্পাদক নির্বাচিত

চকরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে দৈনিক পূর্বকোণ ও আজকের কক্সবাজারের চকরিয়া-পেকুয়া প্রতিনিধি এম জাহেদ চৌধুরী সভাপতি, দৈনিক ভোরের কাগজ, চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক কক্সবাজারের চকরিয়া প্রতিনিধি মিজবাউল হক সাধারণ সম্পদক নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে চকরিয়া প্রেস ক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্টিত হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটিতে নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি যথাক্রমে এমএইচ আরমান চৌধুরী (দৈনিক ইত্তেফাক), মুকুল কান্তি দাশ (দৈনিক চট্টগ্রাম প্রতিদিন, আমাদের সময়, আজকের দেশ বিদেশ) ও মুহাম্মদ জিয়াউদ্দীন ফারুক (বাংলাদেশ প্রতিদিন)।
যুগ্মসম্পাদক পদে একেএম বেলাল উদ্দিন (ভোরের ডাক) ও মোহাম্মদ উল্লাহ (আমার সংবাদ), অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর (দৈনিক আমাদের কক্সবাজার), দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন (বাংলাদেশের খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজালাল শাহেদ (দৈনিক সংগ্রাম), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এম রিদুয়ানুল হক (দৈনিক বিশ্ব সমাচার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলিউল্লাহ রনি (দৈনিক খবরপত্র), আপ্যায়ন সম্পাদক এসএম হান্নান শাহ (সকালের সময়), নির্বাহী সদস্য যথাক্রমে আবদুল মজিদ (মানবকণ্ঠ), এসএম হানিফ (প্রথম আলো), একেএম ইকবাল ফারুক (দৈনিক পূর্বদেশ ও কক্সবাজার), আবদুল মতিন চৌধুরী (দৈনিক জনতা), ফেরদৌস ওয়াহিদ (এশিয়ান বাণী), মো. জুনাইদ উদ্দিন (দৈনিক অন্য দিগন্ত) ও সাইফুল ইসলাম সাইফ (দৈনিক বাঁকখালী)।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!