চকরিয়া ও পেকুয়া থেকে নৌকার মনোনয়ন পেলেন যারা

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া উপজেলার ২৫টি ইউনিয়নের মধ্যে ১৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড মঙ্গলবার (২৬ অক্টোবর) চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের ১৬ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে।

চকরিয়া থেকে যারা নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন তারা হলেন— মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মহসিন বাবুল, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে হোছাইন আরিফ, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন থেকে ফারহানা আফরিন মুন্না।

এছাড়া আরও রয়েছেন— কৈয়ারবিল থেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জন্নাতুল বকেয়া রেখা, কাকারা থেকে বতর্মনা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, ভেওলা-মানিকচর (বিএমচর) থেকে মো. শহিদুল ইসলাম, কোণাখালী থেকে আওয়ামীলীগ নেতা জাফর আলম সিদ্দিকী, ঢেমুশিয়া থেকে এসএম মঈন উদ্দিন আহমদ চৌধুরী এবং লক্ষ্যারচর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মো.আওরঙ্গজেব বুলেট।

পেকুয়ায় ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের প্রার্থীরা হলেন— পেকুয়া সদর থেকে সাংবাদিক জহিরুল ইসলাম, বারবাকিয়া থেকে জিএম আবুল কাশেম, উজানটিয়া থেকে বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম, মগনামা থেকে নাজেম উদ্দিন, রাজাখালী খেবে নজরুল ইসলাম ও শিলখালী থেকে কাজিউল ইনসান।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি বোর্ডের মূলতবি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তৃতীয় ধাপের সিলেট ও চট্টগ্রাম বিভাগের ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!