s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চকরিয়ায় সড়কে ব্যড়িকেড দিয়ে ডাকাতি : আড়াই লাখ টাকার মালামাল লুট

0

চকরিয়া প্রতিনিধি :::
কক্সবাজারের চকরিয়ায় সড়কে ব্যড়িকেড দিয়ে সশস্ত্র একদল ডাকাত এক ব্যবসায়ীকে মারধর করে মোটরসাইকেলসহ আড়াই লাখ টাকার মালামাল লুট করেছে বলে অভিযোগ উঠেছে।

 

গতকাল বুধবার রাত ১০ টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া-মগনামা সড়কের মোস্তাক মিয়ার ঘাটা এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির শিকার হওয়া ব্যবসায়ী সঞ্জয় কুমার শীল বাংলাদেশ হিন্দু মহাজোট চকরিয়া শাখার সদস্য সচিব। তিনি বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

images
ডাকাতির শিকার সঞ্জয় কুমার শীল বলেন, গত বুধবার রাত ১০ টার দিকে উপজেলার বরইতলীস্থ পহরচাঁদা বাজার থেকে দোকান বন্ধ করে মোটরসাইকেল নিয়ে চিরিংগা পৌরশহরে নিজ বাড়িতে ফিরছিলাম। এসময় বরইতলীর মোস্তাক মিয়ার ঘাটা এলাকায় পৌছলে ৫-৬ জনের সশস্ত্র ডাকাত সড়কে ব্যড়িকেড দেয় এবং বন্দুকের বাট ও লোহার রড দিয়ে মারধর শুরু করে।

 

এক পর্যায়ে আমি অচেতন হয়ে পড়লে ডাকাতরা আমার ব্যবহৃত পালসার মোটরসাইকেল, ৩টি মোবাইল সেট ও নগদ সাড়ে ৯ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 
বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনাটি শুনার পর পরই স্থানীয় ইউপি মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। ওই ব্যবসায়ীকে মারধর করে মোটরসাইকেল ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে বলেও তিনি জানান ।

 
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.জহিরুল ইসলাম খান বলেন, ঘটনার শুনার সাথে সাথে পুলিশ ফোর্স পাঠানো হয়। এটা ডাকাতি না। কয়েকজন দুর্বৃত্ত ছিনতাই করেছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ,চকরিয়া।

এ এস / জি এম এম / আর এস পি :::

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm