চকরিয়ায় সমাবেশে জেপি চেয়ারম্যান বন ও পরিবেশ মন্ত্রী মঞ্জু : আগামীতে জেপির মন্ত্রী ও এমপি বাড়বে

চকরিয়া প্রতিনিধি :

জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, সারাদেশে জেপির কর্মী-সমর্থক বাড়ছে। আমরা রাজনৈতিক দল গঠন করে ১৯ বছর ঠিকে আছি। তৃণমূলের নেতা-কর্মীরা ঐক্য ও শৃঙ্খলাবদ্ধ থাকলে আমাদের পার্টি আরো ব্যাপকতা অর্জন করবে। আমরা সরকারে রয়েছি। এমপি-মন্ত্রী পেয়েছি। ভবিষ্যতে আরো বেশি এমপি-মন্ত্রী পাবো। সেলক্ষ্য জেপির সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

1439569971
গতকাল সোমবার রাত সোয়া ১০ টায় কক্সবাজারের চকরিয়ার হারবাংস্থ ইনানী রিসোর্টের হল রুমে আয়োজিত জেপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেপির প্রেসিডিয়াম সদস্য কক্সবাজার জেলা পরিষদেও সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি এ.এইচ সালাহউদ্দিন মাহামুদের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক এ্যাডভোকেট হুমায়ুন কবির তালুকদার রাজু, জাতীয় পার্টি থেকে জেপিতে যোগাদান করা শামশুল আলম, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এম.এইচ আরমান চৌধুরী, জেলা জেপি নেতা সোহারাব হোসেন ও খানে আলম। এসময় কেন্দ্রীয় ও বিভাগীয় পর্যায়ের জেপির নেতারা উপস্থিত ছিলেন। এসমাবেশে চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সামশুল আলমের নেতৃত্বে ১০ নেতা-কর্মী জেপিতে যোগদান করেন।
জেপির চেয়ারম্যান বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু চকরিয়ার সমাবেশে বক্তব্য শেষে কক্সবাজার বন বিভাগ আয়োজিত সায়মুন বিচ রিসোটে নৈশ ভোজে অংশ গ্রহণ করেন।
তিনি আজ মঙ্গলবার সায়মনে একটি সেমিনারে বক্তব্য রাখবেন সকাল ৯টায়। সকাল সাড়ে ১১ টায় জেলা জাতীয় পার্টির জেপির নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করবেন। বিকাল সাড়ে ৩টায় ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক পরিদর্শন করবেন বলে নিশ্চিত করেছেন মন্ত্রীর সহকারী একান্ত সচিব মো.মহিউদ্দিন মহারাজ।

 

রিপোর্ট : মুকুল কান্তি দাশ, চকরিয়া প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!