চকরিয়ায় বাবা-মাকে মারধরের অভিযোগে ভ্রাম্যমান আদালতে ছেলের তিন মাসের সাজা

0

মুকুল কান্তি দাশ,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় বাবার অভিযোগে মাদকাসক্ত অবাধ্য ছেলে আরিফুল ইসলাম (২৫) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

pic-1-chakaria-18-10-16

 

আজ মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম এ দন্ডাদেশ দেন। সাজাপ্রাপ্ত আরিফুল ইসলাম উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকার আলী আজমের ছেলে।
বাবা আলী আজম ও মা মোরশিদা বেগম বলেন, আমাদের তিন ছেলে রয়েছে। তন্মধ্যে আরিফ বড় ছেলে। ছেলের পছন্দে প্রেম করে বিয়ে করলেও তাদের ভবিষ্যত সুখ চেয়ে মেনে নিই সম্পর্ক। কিন্তু বিয়ের পরও ছেলে মদ-গাঁজাসহ বিভিন্ন মাদক সেবন অব্যাহত রাখলে আমরা প্রতিবাদ করি। এতে ছেলে ক্ষিপ্ত হয়ে এশাধিকবার আমাদের মারধর করে। এমনকি নিজের স্ত্রীকেও নির্যাতন করে আরিফ। ছেলেকে ভাল করতেই আইনের আশ্রয় নিই আমরা।

s alam president – mobile

 
উপরোক্ত অভিযোগের প্রেক্ষিতে বাবা আলী আজম বাদি হয়ে সোমবার সন্ধ্যায় চকরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। আজ মঙ্গলবার থানার এসআই মোহাম্মদ মহির উদ্দিন খান উজ্জলের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে আরিফকে আটক করে।

বিকালে তাকে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের আদালতে উপস্থাপন করা হয়। এসময় উভয় পক্ষের শুনানি শেষে মাদকদ্রব্য সেবন ও মা-বাবার অবাধ্য ও মারধরের প্রমাণ পাওয়ায় ছেলে আরিফকে ম্যাজিস্ট্রেট তিন মাসের কারাদন্ডাদেশ দেন। এদিন সন্ধ্যায় তাকে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে এসআই মহির উদ্দিন খান জানান।

 

এ এস / জি এম এম / আর এস পি :::

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!