s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চকরিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন পাননি ৩ বর্তমান চেয়ারম্যান, নতুন মুখ ৬

0

চতুর্থ ধাপে কক্সবাজারের চকরিয়ার অবশিষ্ট ৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে আগামী ২৬ ডিসেম্বর। এই নির্বাচনে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ছয় নতুন মুখ। জল্পনা কল্পনায় থাকা হেভিওয়েট তিনজন বর্তমান চেয়ারম্যান মনোনয়ন পাননি।

দুই পুরনোসহ নৌকা পাওয়া আওয়ামী লীগের ৮ মনোনীত প্রার্থীরা হলেন, বরইতলী ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বর্তমান চেয়ারম্যান আজিমুল হক আজিম, ফাঁসিয়াখালী ইউনিয়নে উপজেলা যুবলীগের সদস্য হেলাল উদ্দিন হেলালী, ডুলাহাজারা ইউনিয়নে শাহনেওয়াজ তালুকদার, খুটাখালী ইউনিয়নে মোহাম্মদ বেলাল, চিরিঙ্গা ইউনিয়নে শাহনেওয়াজ, হারবাং ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন মিরাজ ও বমুবিলছড়ি ইউনিয়নে মনজুরুল কাদের।

আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে ২৮ নভেম্বর চকরিয়ার ১৮ ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

চতুর্থ ধাপের নির্বাচনে চকরিয়ায় বাদ পড়া বর্তমান ৩ চেয়ারম্যান হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালীর বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি ও চিরিঙ্গা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জসিম উদ্দিন ও হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকগিয়াস উদ্দিন চৌধুরী ফাঁসিয়াখালী ইউপিতে আওয়ামী লীগের মনোনয়নের না পাওয়ার খবর জানাজানি হলে তার সমর্থকরা মঙ্গলবার রাত ১১ টার পর থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেন্ডীবাজার এলাকায় টায়ারে আগুন দিয়ে, সড়কে অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করেছে।

পরদিন বুধবার সকালেও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার দাবিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া মানববন্ধন করেছে তার নেতা-কর্মী-সমর্থকরা।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm