s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

ঘোড়ায় চড়ে পিকেটিং করা হেফাজতের ইমাম রাঙামাটিতে গ্রেফতার

0

ঘোড়ায় চড়ে পিকেটিং করে ‘ভাইরাল’ হওয়া হেফাজতে ইসলামের কর্মী হাছান ইমামকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ। গত ২৮ মার্চ ঢাকায় হেফাজতের হরতালের সময় ঘোড়ায় চড়ে পিকেটিং করা হাছানকে নাশকতার মামলায় রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার দুর্গম আমতলী থেকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২ এপ্রিল) মধ্যরাত আড়াইটায় বাঘাইছড়ি আমতলী কবিরপুর মাহিল্লা খতমে নবুওয়াত জমিরিয়্যাহ্ মাদরাসা থেকে হেফাজত সদস্য হাছান ইমামকে গ্রেফতার করা হয়। পরে রাত ৩টায় তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্য রওনা করে র‌্যাব সদস্যরা।

বাঘাইছড়ি থানা পুলিশের ওসি আনোয়ার হোসেন খান হেফাজত সদস্য হাছান ইমামকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহিল্লা খতমে নবুওয়াত জমিরিয়্যাহ্ এর প্রধান শিক্ষক হাফেজ নাজমুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে আমার এক ভাই ২ দিন আগে তাকে পাঠিয়েছিলেন বেড়াতে। শুক্রবার গভীররাতে হঠাৎ তাকে ধরে নিয়ে যায় র‌্যাব। কেন বা কি কারণে তাকে গ্রেফতার করা হয়েছে আমি জানি না।’

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বলেন, ‘মাদরাসাটির কোনো নিবন্ধন নেই। দ্রুত মাদরাসাটির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Din Mohammed Convention Hall

প্রসঙ্গত, গ্রেফতার হাছান ইমাম ঢাকায় হেফাজত ইসলামের হরতালের সময় ঘোড়ায় চড়ে পতাকা হাতে আন্দোলন করে এবং বেশ কিছু গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালায় বলে অভিযোগ রয়েছে। সে বাঘাইছড়ি আমতলী মাদরাসায় আত্মগোপনে ছিল।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm