ঘুম থেকে ডাকায় পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে

0

খেতে কাজ করতে যাওয়ার জন্য ছেলেকে ভোরে ঘুম থেকে ডেকে দেয় পিতা। এই অপরাধে পিতা রুহুল কাদের (৫৫) কে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড ছেলে। কক্সবাজারের চকরিয়া উপজেলা পূর্ব ভেওলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে ছেলে শহিদুল ইসলাম (২২) পলাতক রয়েছে। নিহত রুহুল কাদের ওই এলাকার জামালা উদ্দিনের ছেলে। তবে, পরিবারের পক্ষ থেকে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টাও করা হয়েছিলো বলে জানান পুলিশ।

পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, ভোরে পিতা রুহুল কাদের ছেলে শহীদুল ইসলামকে খেতের কাজে যাওয়ার জন্য ঘুম থেকে ডেকে দেন। পরে পিতা গোয়াল ঘরে গরুকে খাবার দিতে যায়। এ সময় ক্ষিপ্ত হয়ে ছেলে শহীদুল ইসলাম তার পিতাকে পেছন দিক থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে মাঠিতে লুটিয়ে পড়েন। পরে তিনি মারা যান।

ওসি আরও বলেন, ঘটনাটি ধামাচাপা দিয়ে মরদেহ দাফন করার চেষ্টা করে পরিবারের লোকজন। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে। ঘাতক ছেলে শহীদুল ইসলামকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm