ঘাটে নৌকা বাঁধা নিয়ে চট্টগ্রামে যুবককে ছুরিকাঘাতে খুন

ঘাতক কিশোর আটক

চট্টগ্রামের পটিয়ায় ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে মো. ফাহিম (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

রোববার (২ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের লাখেরার টেক এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত ফাহিম কোলাগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নজরুল ইসলামের পুত্র।

জানা যায়, ঘাতক রানা ফাহিমকে ছুরিকাঘাত করে পালিয়ে গেলে স্থানীয়রা ফাহিমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘাতক রানা একই ইউনিয়নের বাণী গ্রাম ৯ নম্বর ওয়ার্ডের মান্নানের পুত্র বলে জানা গেছে। ফাহিমের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় লাখেরার টেক এলাকার লাখেরা ঘাটে নৌকা বাঁধাকে কেন্দ্র করে রানার সাথে ফাহিমের হাতাহাতি হয়। ওই হাতাহাতির জের ধরে রানা আজ (রোববার) লাখেরা টেক এলাকায় ফাহিমের বোন জামাইয়ের দোকানের সামনে তাকে পেয়ে বুকে একের পর এক ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ফাহিমের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। পুলিশ যাওয়ার আগে ঘাতক পালিয়ে গেলেও আমরা ঘাতক রানাকে তথ্য প্রযুক্তির সহায়তায় কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকা থেকে গ্রেপ্তার করি।

এমএহক

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm