ঘরে দাউ দাউ আগুন, ঘুমন্ত ভাইবোন পুড়ে অঙ্গার

0

মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নের সেম্প্রপাড়ার প্রত্যন্ত এলাকার লিপিয়া পাড়া নামক স্থানে নানা বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় দুই শিশুর মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে লিপিয়া পাড়া এলাকার মেমং মারমার ছেলে মংশালা মারমা (১১) ও মেয়ে ওমরা মারমা নানা বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় আগুনে পুড়ে মারা যান।

জানা যায়, রান্না ঘরের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এসময় তড়িঘড়ি করে তাদের মামা ঘর থেকে বেরিয়ে গেলেও রেব হতে পারেনি দুই শিশু মংশালা মারমা ও ওমরা মারমা।

নিহতের পিতা মেমং মারমা চট্টগ্রাম প্রতিদিনকে জানান, আগুনে লাগার সময় তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসা মেহমানদের নিয়ে ব্যস্ত ছিল।

অপরদিকে তার শ্যালক ও দুই সন্তান রান্নাঘরে ঘুমাচ্ছিল। হঠাৎ বাহিরে আগুনের লেলিহান শিখা ও ধোঁয়া দেখতে পেয়ে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসে।

এসময় ঘরে থাকা শ্যালক বেরিয়ে আসতে পারলেও ঘুমন্ত অবস্থায় তার দুই সন্তান আগুনে পুড়ে মারা যায়। এছাড়াও ঘরে থাকা প্রায় ৬৫ মন ধান পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মানিকছড়ি উপজেলার সহকারি কমিশনার (ভূমি) অফিসার রুবাইয়া আফরোজ, ২নং বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম মোহন, শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিনসহ এলাকার জনপ্রতিনিধিরা।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm