s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ঘরে ঘরে খাদ্যসামগ্রী যাচ্ছে সৈয়দ হাসান মাইজভাণ্ডারীর আহ্বানে

0

মাইজভাণ্ডার দরবার শরিফ গাউসিয়া হক মনজিলের সাজ্জাদানশীন, শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি শাহ্ সুফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.) বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে বাংলাদেশের দুর্যোগ প্রশমনের প্রয়োজনে অসহায় মানুষদের সহায়তা প্রদানের আহ্বানে দেশব্যাপী লক্ষাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে চিকিৎসা ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলছে।

সোমবার (১১ মে) চিকিৎসা ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসুচির ধারাবাহিকতায় শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের ব্যবস্থাপনায় নগরীর বিভিন্ন এলাকার পাঁচ শতাধিক সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ কার্যক্রম তদারকিকালে দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ জানান, হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারীর আহবানে দেশ-বিদেশের মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির সকল শাখা ও ট্রাস্টের আওতাধীন প্রতিষ্ঠানগুলো দেশের যে কোন দুর্যোগে সবসময়ই দুর্যোগকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে। এই মহামারীতেও ইতোমধ্যে তারা ব্যাপকভাবে দূর্গত জনসাধারণের কষ্ট লাঘবে বিপুল উদ্যমে এগিয়ে এসেছে। শত সীমাবদ্ধতার মধ্যেও বিন্দু বিন্দু করে জমিয়ে সিন্ধু পরিমাণ সহানুভূতি আমরা বিতরণ করতে পারবো ইনশাআল্লাহ্।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালনা পর্ষদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন ও লুৎফর হায়দার রাসেল প্রমুখ।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm