গোলশূন্য ড্র করে গ্রুপের লড়াই জমিয়ে দিল গোকুলাম-তেরেঙ্গানু

0

গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে ‘বি’ গ্রুপের লড়াই জমিয়ে দিল মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসি ও ভারতের শ্রী গোকুলাম কেরালা। নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছিল দুদলই। তাতে বৃহস্পতিবার দিনের দ্বিতীয় ম্যাচে খানিকটা গা ভাসানো খেলা খেলে তারা।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টে গ্রুপ ‘বি’তে সমান পয়েন্টে টেবিলের শীর্ষে তেরেঙ্গানু ও গোকুলাম। দুই দলেরই পয়েন্ট চার। গোল ব্যবধানও সমান ২। বৃহস্পতিবার প্রথম ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে প্রথম জয় তুলে নেয়া বসুন্ধরা কিংসের পয়েন্ট ৩। আর দুই ম্যাচেই হারা চেন্নাই সিটি এফসির বিদায় নিশ্চিত হয়েছে।

দুই দলের খেলা ড্র হওয়ায় বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের জন্য বেশ কঠিন হয়ে গেল সেমিফাইনালে যাওয়ার লড়াই। শেষ ম্যাচে শনিবার তেরেঙ্গানুর বিপক্ষে জয় পাওয়া ছাড়া কোনো বিকল্প খোলা থাকল না বাংলাদেশ চ্যাম্পিয়নদের।

তেরেঙ্গানুকে হারিয়ে দিলে আর শনিবার প্রথম ম্যাচে চেন্নাইয়ের কাছে গোকুলাম হেরে গেলে বসুন্ধরার সুযোগ থাকবে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে যাওয়ার। গোকুলাম ড্র করলেও হিসাবটা একই থাকবে, তবে জিতলে গ্রুপ চ্যাম্পিয়ন হবে তারাই। আর তেরেঙ্গানু বসুন্ধরার বিপক্ষে ড্র করলে সোজা চলে যাবে সেমিতে। গ্রুপপর্বেই বাদ পড়ে যাবে বাংলাদেশ চ্যাম্পিয়নরা। অর্থাৎ, বসুন্ধরার সামনে একটাই সমীকরণ- কেবলই জয়।

আর তাতে করে বেশ জমে উঠেছে গ্রুপ ‘বি’ এর লড়াই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন