গোলপাহাড় মহাশ্মশান কালীমন্দিরের ভিত্তিপ্রস্তর ও আলোচনা সভা

0

চট্টগ্রামের গোলপাহাড় মহাশ্মশান কালী মায়ের নতুন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। নতুন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অজয় কৃষ্ণ দাশ মজুমদার ও সুকুমার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ছিলেন কাউন্সিলর গিয়াস উদ্দীন, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, অ্যাডভোকেট সুনীল সরকার ও স্বদেশ চক্রবর্তী। স্বাগত বক্তব্য রাখেন মাইকেল দে। শুভেচ্ছা বক্তব্য রাখেন কাজল দেব।

উপস্থিত ছিলেন বিশ্বনাথ দাশ, অ্যাডভোকেট নিখিল কুমার নাথ, রুবেল দে, অমল কৃষ্ণ নাথ, মুনমুন দত্ত, মিহির দে, শৈবাল ভৌমিক, চন্দন মহাজন, রাজীব চৌধুরী, মুন মুন সেন, প্রবীর দে, উজ্বল চক্রবর্তী, লিটন কান্তি দাশ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‌প্রত্যেক ধর্মের মানুষ যদি তাদের স্ব স্ব ধর্ম ভাবগাম্ভীর্যের সাথে পালন করে, তাহলে দেশের মধ্যে কোনো সাম্প্রদায়িকতা, অরাজকতা ও হানাহানি থাকবে না। প্রত্যক ধর্মের মূল কথাই হচ্ছে মানবকল্যাণ। সবাইকে নিজ নিজ উপাসনালয়ে যথা সময়ে উপস্থিত হয়ে মহান সৃষ্টিকর্তার প্রতি আনুগত্য প্রকাশ ও মানব কল্যাণের জন্য উপাসনা করা উচিত। আমিও এ মন্দিরের উন্নয়নের জন্য সবসময় আর্থিক, কায়িক ও মানসিক সাহায্য-সহযোগিতা করার প্রতিশ্রুতি দিচ্ছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন