গোপালে প্রতিপক্ষের গুলিতে যুবলীগ কর্মী নিহত, আহত ৩

0

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফেনি ছাগলনাইয়ায় প্রতিপক্ষের গুলিতে সিরাজুল ইসলাম (৩০) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। রোববার (৮ ডিসেম্বর) বিকালে গোপাল ইউনিয়নের সমিতি বাজারে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও ৩জন। তারা হলেন পারভেজ, জিহান ও অনিক। তাদের মধ্যে পারভেজের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

নিহত সিরাজ নিজকুঞ্জরা গ্রামের আবদুল কাদেরের ছেলে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকারের অনুসারী বলে জানিয়েছেন স্থানীয়রা।

এলাকাবাসীরা জানান, গোপাল ইউনিয়নের সমিতি বাজারের আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলফিকুল ছিদ্দিকের মধ্যে। এর জের ধরে রোববার দুপুরে চেয়ারম্যান আজিজ গ্রুপের ওমর ফারুক, সোহরাব হোসেন বাদশা, নয়ন, মো. শিফাত, বেকারি শহীদ, ফাহিমুল ইসলাম বাবু, ডালিম হাজারীসহ ১৫-১৬ জন অস্ত্র-সস্ত্র নিয়ে সমিতি বাজারে একটি চায়ের দোকানে ঢুকে সিরাজুল ইসলামের উপর অতর্কিত হামলা ও গুলি করে। পরে পারভেজ, জিহান ও নয়নকে কুপিয়ে তারা পালিয়ে যায়। ঘটনাস্থলেই সিরাজের মৃত্যু হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা একঘণ্টা ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। বাজারে দোকানপাট বন্ধ রয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন বলেন, ‘নিহতের খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিভাবে হত্যাকাণ্ড হয়েছে এখনও জানা যায়নি। ঘটনার তদন্তের পর জানা যাবে। এখনো পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন