আক্রান্ত
৩৫৩৭
সুস্থ
২৪৮
মৃত্যু
৮৫

সোহেলের ফ্ল্যাটে জড়ো হয়েছিলেন চট্টগ্রামের আমিরসহ ১৪ জামায়াত নেতা

0

চট্টগ্রামের পাঁচলাইশে সুবর্ণা আবাসিকের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে মহানগর জামায়াতে ইসলামীর আমির মুহাম্মদ শাহজাহানসহ ১৪ জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ৮টার দিকে গোপন বৈঠক চলাকালে তাদের আটক করা হয়।

সুবর্ণা আবাসিকের একটি বাড়ির সপ্তম তলায় জামায়াত নেতা সোহেলের ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। সুবর্ণা আবাসিকের এই বাড়ির সপ্তম তলার নগর জামায়াতের আমিরসহ ১২ জনকে আটক করা হয়। আটক জামায়াত নেতাদের মধ্যে আরও রয়েছেন সেক্রেটারি নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহ। এ সময় তাদের কাছ থেকে সাতটি ককটেল, তিনটি রাম দা, দুই প্যাকেট চকলেট বোমা ও গোপন নথিপত্র উদ্ধার করা হয়।

সুবর্ণা আবাসিকের এই বাড়ির সপ্তম তলায় জামায়াত নেতা সোহেলের ফ্ল্যাট।
সুবর্ণা আবাসিকের এই বাড়ির সপ্তম তলায় জামায়াত নেতা সোহেলের ফ্ল্যাট।

নগর পুলিশের এডিসি (উত্তর) মিজানুর রহমান জানিয়েছেন ওই ভবনের নিচ থেকেও সন্দেহজনকভাবে আরো দুইজনকে আটক করা হয়েছে।

আটকের পরপরই তাদের পাঁচলাইশ থানার ওসির কক্ষে নিয়ে বসানো হয়। সেখানে সিটি এসবির পরিদর্শক মহিউদ্দিন মাহমুদের উপস্থিত ছিলেন। এ সময় কাউকে সেখানে যেতে দেওয়া হয়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। তিনি বলেন, ‘বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির মুহাম্মদ শাহজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহসহ ১২ জনকে নাশকতার গোপন বৈঠক চলাকালে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে সংগঠনের গোপন কিছু কাগজপত্র পাওয়া গেছে। পরে বিস্তারিত পরে জানানো হবে।’

নগর পুলিশের এডিসি (উত্তর) মিজানুর রহমান বলেন, ‘নগর জামায়াতের আমিরসহ অনেকের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে বিভিন্ন থানায়। তাদের যাচাই বাছাই চলছে।’

এইচটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm