s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

গৃহবধূূকে ধর্ষণের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে, মেম্বার সহযোগী

0

এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান ও সদস্যের বিরুদ্ধে। বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়ায় ঘটেছে এমন ঘটনা। এতে অভিযুক্ত দুজন হলেন রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মার্মা ও সদস্য আব্দুল মান্নান। চেয়ারম্যান সাচিং প্রু লামা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদকও।

বৃহস্পতিবার (৬ মে) বান্দরবানের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযুক্ত দুজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. সাইফুর রহমান সিদ্দিক মামলাটি সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

তবে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান সাচিং প্রু মার্মা বলেন, তাকে ফাঁসাতেই মূলত অভিযোগটি আনা হয়েছে। মামলাটিও দায়ের করা হয়েছে ষড়যন্ত্রমূলকভাবে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩ অক্টোবর স্থানীয় একটি মামলায় গ্রেপ্তার হন ভুক্তভোগীর স্বামী গ্রাম পুলিশের ওই সদস্য। পরে মামলার তদবির নিয়ে ১৫ অক্টোবর রুপসীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাচিং প্রু মার্মার বড় নুনারবিলের বাসায় যান ওই গৃহবধূ। সেখানেই তাকে জোর করে ধর্ষণ করেন চেয়ারম্যান সাচিং প্রু। পরে ধর্ষণের ঘটনা কাউকে না জানাতে ওই গৃহবধূকে হুমকি দেন তিনি। চেয়ারম্যান বলেন, ‘এখানে যা হয়েছে তুমি যদি তা কাউকে বল তাহলে তোমার আরো অনেক খারাপ হবে।’

মামলার অভিযোগে আরও জানা যায়, ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস‍্য আব্দুল মান্নান ভুক্তভোগী গৃহবধূকে নানাভাবে প্রলোভন দেখান।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm