s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

গুলিতে নিহত ছাত্রলীগ নেতা—হত্যা মামলায় আ. লীগ নেতাসহ ৩২ আসামি, গ্রেফতার ৩

0

প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীদের গুলিতে নিহত চট্টগ্রাম এমইএস কলেজ ছাত্রলীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন নোবেল হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) নিহতের ছোট ভাই মামুনুর রশীদ বাদী হয়ে কক্সবাজারের চকরিয়ায় এই হত্যা মামলা দায়ের করেন।

মামলায় মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক এবং গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. খলিল উল্লাহ চৌধুরীকে প্রধান আসামী করা হয়। এছাড়া ২০ জনের নাম উল্লেখপূর্বক ও ১২ জনকে অজ্ঞাত হিসেবে আসামী করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে এজাহার তালিকাভুক্ত তিন আসামিকে বাদীপক্ষের লোকজনের সহায়তায় চট্টগ্রামের একটি বাসা থেকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের দিয়ারচর গ্রামের মো. ইউনুছের ছেলে নুরুল আলম (১৯), একই ইউনিয়নের বেতুয়ারকুল গ্রামের বশির আহমদের ছেলে রিয়াজুল ইসলাম (১৯) ও নাদির হোসেনের ছেলে হেলাল উদ্দিন (৩৮)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এজাহারভুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলায় স্থানীয় সন্ত্রাসীরা নাসির উদ্দিন নোবেলকে গুলি করে হত্যা করেন। এসময় আরো ৯ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে আজিজুল হক নামে এক ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবারসূত্রে জানা গেছে।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm