গায়েহলুদে কথা কাটাকাটি, বাতি নিভিয়ে যুবক খুন ফিরোজশাহ কলোনিতে

0

গায়েহলুদের অনুষ্ঠানে কথা কাটাকাটির জের ধরে চট্টগ্রামের আকবরশাহ থানার মালিপাড়া রেলস্টেশনের পাশে জসিম উদ্দিন (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন হারেস (১৮) নামে আরও একজন। শুক্রবার (২৫ অক্টোবর) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত জসিম কক্সবাজার জেলার টেকনাফ থানার ৭ নম্বর ওয়ার্ড জালিয়া পাড়ার মো. ইদ্রিসের ছেলে। আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। তিনি মালিপাড়ায় মাছের দোকানে চাকরি করতেন।

নিহত জসিম উদ্দিনের বাবা মো.ইদ্রিস বলেন, ‘আমার ছেলে তার বন্ধুর বড় ভাইয়ের গায়েহলুদের অনুষ্ঠানে গিয়েছিল। সেখানে একপর্যায়ে গান বাজানোকে কেন্দ্র করে বরের বন্ধুদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে জসিমকে মাথায় ও হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘জসিম শুক্রবার রাতে তার এলাকার কিছু বন্ধুকে নিয়ে তার অন্য এক বন্ধুর বড় ভাইয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে গিয়েছিল। অনুষ্ঠানে তারা গান বাজনার ব্যবস্থা করে। কিন্তু গান বাজানো নিয়ে বরের বন্ধুদের সঙ্গে জসিম ও তার বন্ধুদের কথা কাটাকাটি হয়। একসময় বরের বাবা গান বন্ধ করে দিয়ে তাদের চলে যেতে বলেন। অনুষ্ঠান ছেড়ে চলে আসার সময় তাদের আবারো কথা কাটাকাটি হলে একপর্যায়ে অনুষ্ঠানস্থলের বাতি নিভিয়ে দিয়ে জসিম ও তার আর এক বন্ধুকে ছুরি দিয়ে আঘাত করা হয়। জসিমকে হাসপাতালে নিতে নিতেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, জসিমের পরিবার মামলার এজাহার দিচ্ছে। এখনও মামলা হয়নি। আমরা সন্দেহের ভিত্তিতে ২-৩ জনকে আটক করেছি। তবে তদন্ত চালিয়ে যাচ্ছি। আমাদের টিম এখনও ঘটনাস্থলে কাজ করছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনকে জানান, রাত ৩ টার দিকে নিহতের লাশ হাসপাতালে আনা হয়। চিকিৎসক জানিয়েছেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। বর্তমানে লাশ মর্গে রাখা হয়েছে।

সাকী/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন