গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের ইন্স্যুরেন্স খাতের অগ্রগণ্য প্রতিষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্প্রতি চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সঙ্গে একটি বীমা চুক্তি স্বাক্ষর করেছে।

এই বীমা চুক্তি অনুযায়ী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা গার্ডিয়ান লাইফের বীমা সুরক্ষার আওতায় থাকবেন।

বীমা চুক্তিটি আনুষ্ঠানিকভাবে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের জিইসি ক্যাম্পাসে স্বাক্ষরিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ রকিবুল করিম, এসইভিপি এন্ড হেড অব রিটেইল বিজনেস মাহমুদুর রহমান খান, ইভিপি এন্ড হেড অব গ্রুপ ইন্স্যুরেন্স মাহমুদ আফসার, ভিপি এন্ড হেড অফ গ্রুপ সার্ভিস ইফতেখার আহমেদ এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ সাইফুল ইসলামসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা। প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রফেসর ড. অনুপম সেন, ভাইস চ্যান্সেলর এবং রেজিস্ট্রার খুরশিদুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. অনুপম সেন কর্মকর্তাদের কল্যাণকে অগ্রাধিকার দিয়ে এই চুক্তিটির ব্যাপারে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আমাদের শিক্ষক এবং কর্মীদের সমৃদ্ধি আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। গার্ডিয়ান লাইফের সাথে এই চুক্তিটি আমাদের কর্মীদের জন্য অধিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে আমাদের সহায়তা করবে।’

গার্ডিয়ান লাইফের চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ রকিবুল করিম বলেন, ‘আমরা প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সাথে একত্রিত হয়ে তাদের সকল কর্মকর্তাদের জন্য বীমা সেবা নিশ্চিত করতে পেরে আনন্দিত। সবার জন্য বীমা—এই অনুপ্রেরণায় বিশ্বাসী গার্ডিয়ান লাইফ প্রতিনিয়ত মানুষের আর্থিক সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।’

২০১৪ সালে যাত্রার সূচনা থেকে গার্ডিয়ান লাইফ বাংলাদেশের ইন্স্যুরেন্স ক্ষেত্রে অগ্রগতির জন্য বিশেষ ভূমিকা রেখে যাচ্ছে। দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের পৃষ্ঠপোষকতায় গার্ডিয়ান লাইফ সমাজের সকল মানুষের জন্য বীমা সহজলভ্য করতে প্রতিশ্রুতিবদ্ধ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!