গায়ে ধাক্কা লাগার জেরে কিশোর খুন, গ্রেপ্তার ২

চট্টগ্রামে ছুরিকাঘাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, রাস্তায় হেঁটে যাওয়ার সময় শরীরে ধাক্কা লাগাকে কেন্দ্র করে খুনের এ ঘটনা ঘটেছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে চান্দগাঁও থানার হামিদচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে খাজা রোড় এলাকায় কথা-কাটাকাটির জেরে ওই কিশোরকে ছুরিকাঘাত করা হয়।

নিহত সাজ্জাদ হোসাইন (১৭) চান্দগাঁও থানার খলিফাপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে। সে ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন।

এ ঘটনায় গ্রেপ্তার দু’জন হলো- মো. ফরহাদ ওরফে ফারুক (১৮) ও ১৭ বছর বয়সী এক কিশোর।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির জানান, গতকাল শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ে সাজ্জাদ বাসায় যাচ্ছিল। এ সময় রাস্তায় ফারুকসহ কয়েকজন আড্ডা দিচ্ছিল। হেঁটে যাওয়ার সময় ফারুকের সঙ্গে সাজ্জাদের শরীরের ধাক্কা লাগে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাজ্জাদ ওয়াসিম নামে একজনকে ধাক্কা দিয়ে চলে যায়। রাত ৯টার দিকে খাজা রোডের এনামের চায়ের দোকানে সাজ্জাদ তার বন্ধুদের নিয়ে চা পান করছিল। এ সময় ওয়াসিম, ফারুকসহ সাত থেকে আটজন সাজ্জাদকে পায়ে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই ভোর ৪টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাজ্জাদের বাবা আবু সিদ্দিক বাদি হয়ে শনিবার দুপুরে হত্যা মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করে। বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!