গাড়িতে পত্রিকার স্টিকার লাগিয়ে সারাদেশে ইয়াবা বিক্রি

‘দৈনিক ইনফো বাংলা’ লেখা গাড়িতে ২০ হাজার ইয়াবা

মাইক্রোবাসের সামনে পেছনে বড় করে লেখা ‘প্রেস দৈনিক ইনফো বাংলা’। খালি চোখে যে কেউ এই গাড়িটিকে সাংবাদিক বা কোনো পত্রিকা সংশ্লিষ্ট গাড়ি হিসেবে ধরে নেবেন। অথচ এই ‘প্রেস দৈনিক ইনফো বাংলা’ স্টিকারের আড়ালে হয় মাদক পরিবহনের কাজ। ‘প্রেস’ লিখে সাংবাদিক পরিচয় দিয়ে নির্বিঘ্নে ইয়াবা চালান করতেই এই অভিনব কৌশল অবলম্বন করে মাদক কারবারীরা।

গাড়িতে পত্রিকার স্টিকার লাগিয়ে সারাদেশে ইয়াবা বিক্রি 1

বুধবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে চট্টগ্রামের এক কিলোমিটার এলাকায় ‘প্রেস দৈনিক ইনফো বাংলা’ লেখা একটি গাড়িতে ২০ হাজার ইয়াবার সন্ধান পায় পুলিশ।

ওই গাড়ি থেকে ২০ হাজার ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। ‘দৈনিক ইনফো বাংলা’ লেখা একটি নোহা গাড়িও জব্দ করে পুলিশ। ওই গাড়ির নম্বর হলো চট্টমেট্রো চ ১১-১৬৮৬।

এই ঘটনায় আটক ইরফানুল হক ও শাহেদুল ইসলাম ওরফে শাহেদকে আসামি করে মামলা করেছে পুলিশ। তারা দুজন কক্সবাজার টেকনাফের বাসিন্দা।

চান্দগাঁও থানা পুলিশ সূত্র জানায়, রাত নয়টার দিকে চান্দগাঁও থানাধীন এককিলোমিটার এলাকার যমুনা ক্লাবের সামনে প্রেস স্টিকার লাগানো একটি নোহা গাড়ীকে দাঁড়ানোর সংকেত দেয় পুলিশ। গাড়ীটি পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টা করে। ওই গাড়িটি তল্লাশি করে ইরফানুল হক (৩২) ও শাহেদুল ইসলাম ওরফে শাহেদের (২৯) কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রেস স্টিকারযুক্ত একটি নোহা গাড়িও জব্দ করা হয়।

আসামিদের বরাত দিয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দীর্ঘদিন ধরে মাদক পরিবহন কাজে একটি নোহা গাড়িতে ‘দৈনিক ইনফো বাংলা’ লেখা স্টিকার ব্যবহার করে আসছে তারা। কৌশলে কক্সবাজার জেলার টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে তারা।

আরএম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!